ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

চাঁদপুরে কিশোর গ্যাং সদস্য সন্দেহে আটক ১১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৪ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২০
চাঁদপুরে কিশোর গ্যাং সদস্য সন্দেহে আটক ১১ কিশোর গ্যাং সদস্য সন্দেহে আটক ১১ জন

চাঁদপুর: কিশোর গ্যাং সদস্য সন্দেহে চাঁদপুর শহরের বিভিন্ন এলাকা থেকে ১১ বখাটেকে আটক করেছে পুলিশ।
 
রোববার (০৮ নভেম্বর) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত জেলা শহরের পুরানবাজার এলাকার নতুন রাস্তা, মেরকাটিজ রোড, নতুন বাজার এলাকার ৩ নম্বর কয়লাঘাট, রকেটঘাট, মাছঘাট, বড় স্টেশন, যমুনা রোড, ক্লাব রোড এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলো- অন্তর, মিয়াদ, রাব্বি, নয়ন, পারভেজ, নয়ন দাস, সায়মন, মোরশেদ, ইমন, শাহিন ও সালাম।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসিম উদ্দিন বাংলানিউজকে বলেন, কিশোর গ্যাংয়ের অপরাধ প্রতিরোধে অভিযান চলছে এবং অব্যাহত থাকবে। অভিভাবকদের তাদের সন্তানদের খোঁজখবর রাখতে হবে। তারা কোথায় যায়, কার সঙ্গে মিশে এ ব্যাপারে সজাগ থাকতে হবে। সন্ধ্যার পরে স্কুল-কলেজ পড়ুয়াদের রাস্তায় দেখলেই আটক করা হবে।

অভিযানে চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) হারুনুর রশীদ, ওসি ইন্টিলিজেন্স মনির আহম্মেদ, পুরানবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ জাহাঙ্গীর আলম সহযোগিতা করেন।

এর আগে শনিবার (০৭ নভেম্বর) জেলা শহরের বিভিন্ন এলাকা থেকে কিশোর গ্যাং সন্দেহে ১৫ জনকে আটক করে পুলিশ। পরে তাদের অভিভাবকদের কাছ থেকে অঙ্গীকারনামা রেখে তাদের জিম্মায় ছেড়ে দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ২০৫২ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।