ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কিশোরগঞ্জে ছুরিকাঘাতে কলেজছাত্র খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৬ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২০
কিশোরগঞ্জে ছুরিকাঘাতে কলেজছাত্র খুন ফারহান মাসুদ বিজয়

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জে পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে ফারহান মাসুদ বিজয় (১৯) নামে এক কলেজছাত্র খুন হয়েছেন।

সোমবার (৯ নভেম্বর) দিনগত রাতে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (মমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে সোমবার (৯ নভেম্বর) বিকেলে জেলা শহরের নগুয়া এলাকায় ফারহান মাসুদ বিজয়কে ছুরিকাঘাত করা হয়।  
ফারহান মাসুদ বিজয় জেলা শহরের নগুয়া এলাকার বাসিন্দা আব্দুর রহমানের ছেলে এবং নিকলী মুক্তিযোদ্ধা কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জেলা শহরের আখড়া বাজার ও নগুয়া এলাকার বিবদমান দু’দল যুবকের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল। এর জেরে সোমবার (৯ নভেম্বর) বিকেলে নগুয়া এলাকায় বিজয়কে ছুরিকাঘাত করে প্রতিপক্ষের যুবকরা। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (মমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়।  

সোমবার (৯ নভেম্বর) দিনগত রাতে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় উভয় পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।  

বিষয়টি নিশ্চিত করে কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুবকর সিদ্দিক বাংলানিউজকে জানান, বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। এ ঘটনায় জড়িতদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত আছে।
 
বাংলাদেশ সময়: ১১২৩ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২০ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।