ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

১০ দিনের ব্যবধানে ফের শ্রীমঙ্গলে ডাকাতি

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০১ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২০
১০ দিনের ব্যবধানে ফের শ্রীমঙ্গলে ডাকাতি স্টিলের আলমারি ভেঙেছে ডাকাতরা। ছবি: বাংলানিউজ

মৌলভীবাজার: প্রায় এক সপ্তাহের ব্যবধানে আবারও শ্রীমঙ্গল উপজেলায় ডাকাতির ঘটনা ঘটছে। ফ্রান্স প্রবাসী আবদুল বাসিতের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি করে ডাকাতরা ৫ লাখ টাকা, ৫ ভরি স্বর্ণালঙ্কার ও দামি মোবাইল ফোন লুট করে নিয়ে গেছে।


এর আগে ২ নভেম্বর দিবাগত রাত আড়াইটায় ভাড়াউড়া চা বাগানের ফ্যাক্টরি ক্লার্ক শামিম আহমেদের কোয়াটারে ডাকাত দল ছাদের টিন ভেঙে ভেতরে প্রবেশ করে।  

তবে সোমবার (৯ নভেম্বর) ভোর পৌঁনে ৪টার সময় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ভাড়াউড়া চা বাগানের রামপাড়া এলাকা হতে ডাকাতির কাজে ব্যবহৃত অস্ত্রসহ সাগর মিয়া, জুয়েল মিয়া এবং বাদল মিয়া নামে ৩ ডাকাতকে গ্রেপ্তার করছে শ্রীমঙ্গল থানা পুলিশ।

এ ঘটনায় হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার বাখরাবাদ গ্রামের জমির আলীর পুত্র ডাকাত ফয়সালকে আটক করেছে বলে শ্রীমঙ্গল থানা সূত্র জানায়।

সূত্র আরও জানায়, উপজেলার আশিদ্রোন ইউনিয়নের আমানতপুর গ্রামে রোববার দিবাগত রাত আড়াইটার দিকে শ্রীমঙ্গল শহরের বিশিষ্ট ব্যবসায়ী হাজী মো. সিরাজ মিয়ার বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে। আবদুল বাসিত ফ্রান্স প্রবাসী।

হাজী সিরাজ মিয়া জানান, ৪-৫ জনের ডাকাত দল বাসার গ্রিল কেটে ভেতরে প্রবেশ করে। এ সময় ডাকাতরা বাড়ির লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে ঘরে রাখা ৫ লাখ টাকা, ৫ ভরি স্বর্ণালঙ্কার ও দুটি দামি মোবাইল ফোন ও কাপড়-চোপড় ডাকাতি করে নিয়ে যায়।

এ ব্যাপারে শ্রীমঙ্গল থানার ওসি (অপারেশন) নয়ন কারকুন বাংলানিউজকে বলেন, এর মাঝে একজন ডাকাতকে গ্রেপ্তার করা হয়েছে এবং তার কাছ থেকে অন্য ডাকাতদের গ্রেপ্তারের প্রচেষ্টা অব্যাহত আছে।

এদিকে দশদিনের ব্যবধানে শ্রীমঙ্গলে দু’দফা ডাকাতির ঘটনায় জনমনে ডাকাত আতংক দেখা দিয়েছ।
বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, ১০ নভেম্বর, ২০২০
বিবিবি/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।