ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বাঘারপাড়ায় ট্রাকচাপায় শিশুর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৪ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২০
বাঘারপাড়ায় ট্রাকচাপায় শিশুর মৃত্যু

যশোর: যশোরের বাঘারপাড়ায় ট্রাকচাপায় সোয়াইব হোসেন (১০) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় ট্রাকচালক ও হেলপারকে আটক করে পুলিশ হেফাজতে দিয়েছে বিক্ষুব্ধ জনতা।

মঙ্গলবার (১০ নভেম্বর) দুপুরে বাঘারপাড়া-খাজুরা সড়কের নলডাঙ্গা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সোয়াইব উপজেলার রায়পুর ইউনিয়নের ভাতুড়িয়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে। রায়পুর হাফেজিয়া মাদ্রাসার শিক্ষার্থী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, তিনটি বাইসাইকেল করে তিনজন শিশু শিক্ষার্থী রায়পুরের দিকে যাচ্ছিল। নলডাঙ্গা এলাকায় পৌঁচ্ছেলে বাঘারপাড়ার দিক থেকে ছেড়ে আসা (ঢাকা মেট্রো-ট-১৬-২৮০২) একটি ধানবোঝাই ট্রাক সোয়াইবকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

রায়পুর পুলিশ ক্যাম্পের সহকারী অফিসার ইনচার্জ মতিয়ার রহমান বাংলানিউজকে বলেন, স্থানীয় ইউপি চেয়ারম্যানের উপস্থিতিতে নিহত শিশুর পরিবার ও ট্রাক মালিকেরা কথা বলে বিষয়টি মীমাংসার চেষ্টা করছেন। তবে ওই শিশুর পরিবার মামলা করলে নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২০
ইউজি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।