ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

‘নো মাস্ক, নো সার্ভিস’ কার্যক্রম বাস্তবায়নে ক্যাম্পেইন

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৬ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২০
‘নো মাস্ক, নো সার্ভিস’ কার্যক্রম বাস্তবায়নে ক্যাম্পেইন ‘নো মাস্ক, নো সার্ভিস’ ক্যাম্পেইন। ছবি: বাংলানিউজ

মৌলভীবাজার: প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায় করোনা ভাইরাসের সংক্রমণ রোধে ‘নো মাস্ক, নো সার্ভিস’ নীতি ব্যাপকভাবে বাস্তবায়নের লক্ষ্যে ‘নো মাস্ক, নো সার্ভিস’ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১০ নভেম্বর) দুপুরে উপজেলা করোনা প্রতিরোধ কমিটির আয়োজনে শহরের চৌমুহনা চত্বরে চন্দ্রনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহর তরফদারের সঞ্চালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মো. নজরুল ইসলাম।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. নজরুল ইসলাম বলেন, শীত মৌসুমে করোনার সংক্রমণ বাড়তে পারে, এমন আশঙ্কায় ‘নো মাস্ক, নো সার্ভিস’ নীতি বাস্তবায়ন করার সিদ্ধান্ত নিয়েছে সরকার। ‘নো মাস্ক, নো সার্ভিস’ বাস্তবায়ন করতে প্রয়োজনে সামাজিক আন্দোলন, প্রচারাভিযানসহ যেভাবেই হোক এই কার্যক্রমের বাস্তবায়ন নিশ্চিত করতে হবে।

তিনি আরও বলেন মাস্ক ছাড়া কাউকে সরকারি ও বেসরকারি অফিসগুলোসহ দোকানপাটে সেবা দেওয়া হবে না। এই নির্দেশ অমান্য করলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।  

এ সময় শহরের বিভিন্ন দোকানে গিয়ে ‘নো মাস্ক, নো সার্ভিস’ সচেতনতামূলক লিফলেট লাগানো হয়। এছাড়াও পথচারীদের হাতে লিফলেট বিতরণ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৪৪ ঘণ্টা, ১০ নভেম্বর, ২০২০
বিবিবি/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।