ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ময়মনসিংহে মাস্ক পরা নিশ্চিত করতে কঠোর হবে পুলিশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৪ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২০
ময়মনসিংহে মাস্ক পরা নিশ্চিত করতে কঠোর হবে পুলিশ

ময়মনসিংহ: করোনা ভাইরাস সংক্রামণের সম্ভাব্য দ্বিতীয় ঢেউ মোকাবিলায় ময়মনসিংহে সচেতনতামূলক প্রচারণা চালিয়েছে জেলা পুলিশ। একই সঙ্গে জনসাধারণের মধ্যে নিরাপত্তা সামগ্রী হিসেবে মাস্ক বিতরণ করা হয়েছে।

 

মঙ্গলবার (১০ নভেম্বর) দুপুরে নগরীর পাটগুদাম মোড়ে জেলা পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামানের নেতৃত্বে এ প্রচারণা চালানো হয়। পাশাপাশি গণপরিবহন গুলোতে স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে ট্রাফিক পুলিশকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণেরও নির্দেশ দেন পুলিশ সুপার।

পুলিশ সুপার আহমার উজ্জামানের বলেন, যারা মাস্ক ব্যবহার করবেন না তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। করোনা মোকাবিলায় সর্বক্ষেত্রে মাস্কের ব্যবহার নিশ্চিত করা হবে।  

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা পুলিশ সুপার মোহাম্মদ শাহজাহান মিয়া, ফজলে রাব্বি, জয়িতা শিল্পী, হাফিজুর রহমান, কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ তালুকদার, জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ কামাল আকন্দ, জেলা ট্রাফিক ইন্সপেক্টর সৈয়দ মাহবুবুর রহমান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯১৪ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২০
একে/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।