ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

দুষ্টুমির ছলে গলায় গামছা পেঁচিয়ে স্কুলছাত্রের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৫ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২০
দুষ্টুমির ছলে গলায় গামছা পেঁচিয়ে স্কুলছাত্রের মৃত্যু

ঢাকা: রাজধানীর মুগদা গোলাপবাগ এলাকায় গলায় গামছা পেঁচিয়ে ওম প্রসাদ (১২) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। স্বজনদের ধারণা, দুষ্টুমির ছলে গলায় গামছা পেঁচিয়ে যাওয়ায় শ্বাসরোধ তার মৃত্যু হয়েছে।

ওম প্রসাদ স্থানীয় একটি ইংলিশ মিডিয়াম স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্র ছিলো।

মঙ্গলবার (১০ নভেম্বর) বিকেল ৫টার দিকে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওমের চাচা দীননাথ দাস জানান, মুগদা উত্তর গোলাপবাগ ঋষিপাড়ায় তাদের নিজস্ব বাসা। ওম স্থানীয় একটি ইংলিশ মিডিয়াম স্কুলের চতুর্থ শ্রেণিতে ছাত্র ছিলো। এক ভাই এক বোনের মধ্যে ওম বড় ছিল।

তিনি আরও জানান, দুপুরে অনলাইনে ক্লাস শেষ করে মা গীতা রানী দাসের কাছে ভাত খেতে চায় ওম। এসময় ওমকে গোসল করে আসতে বলেন তার মা। এর কিছুক্ষণ পর দরজা ভেতর থেকে বন্ধ দেখে ওমকে ডাকাডাকি করা হয়। কিন্তু ডাকাডাকি করেও কোনো সাড়া শব্দ না পাওয়ায় দরজা ভেঙে ওমকে জানালার সঙ্গে গামছা পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় দেখা যায়। পরে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন। ধারণা করা হচ্ছে, ওম দুষ্টুমির ছলে গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধে মারা গেছে।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২০
এজেডএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।