ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সাভারে পোশাক শ্রমিকের মরদেহ উদ্ধার, আটক ২

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৪ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২০
সাভারে পোশাক শ্রমিকের মরদেহ উদ্ধার, আটক ২ ...

সাভার (ঢাকা): সাভারের হেমায়েতপুরে মাজাহারুল (২৭) নামের এক পোশাক শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নারীসহ দুইজনকে আটক করা হয়েছে।

 

রোববার (১৬ নভেম্বর) বিকেলে সাভারের হেমায়েতপুরের নতুন পাড়া এলাকায় ভাড়া বাসা থেকে ঝুলন্ত অবস্থায় মাজাহারুলের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত মাজাহারুল ঠাকুরগাঁও জেলার সমীনগর থানার পলাশবাড়ীর বাসিন্দা। তিনি হেমায়েতপুরের নতুন পাড়া এলাকায় থেকে আলেয়া অ্যাপারেলস নামের একটি পোশাক কারখানায় চাকরি করতেন।  

আটক দুজন হলেন- ঠাকুরগাঁও জেলার ছরিমানগর থানার পলাশবাড়ী এলাকার মোহাম্মদ সেলিম (৫৫) ও তার স্ত্রী নবিতা খাতুন (৪৫)। তারা পোশাক শ্রমিকদের রান্না করে খাওয়াতেন।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, সেলিমের কাছে মাজাহারুলের ছোটো বোন মেসে খাবার খেতেন। সে চার মাস আগে সেলিমের ১৪ হাজার টাকা না দিয়ে পালিয়ে যায়। পরে মাজাহারুলকে বিষয়টি জানানো হলে আজ তার টাকা পরিশোধ করার তারিখ ছিল। যদিও সে পরিশোধ করেনি। পরে দুপুরে সেলিম ও তার স্ত্রী মিলে মাজাহারুলকে নিয়ে একটি কক্ষে বন্ধ করে রাখে। পরে কিছু সময় পর মাজাহারুলকে ডাকা হলে কোনো সাড়া মিলছিল না। পরে দেখা যায় গলায় ফাঁস দিয়ে ঝুলে আছেন মাজাহারুল। পুলিশ সেখানে গিয়ে মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সুজন বাংলানিউজকে বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত থাকা দুজনকে আটক করা হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রীয়াধীন।

বাংলাদেশ সময়: ২৩৩৪ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২০
এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ