ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সন্ধান মেলেনি চুরি হওয়া নবজাতকের, থানায় মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৯ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২০
সন্ধান মেলেনি চুরি হওয়া নবজাতকের, থানায় মামলা

বাগেরহাট: বাগেরহাটের মোরেলগঞ্জে ঘুমন্ত বাবা-মার কোল থেকে সোহানা নামের ১৭ দিনের এক নবজাতক চুরির ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।  

সোমবার (১৬ নভেম্বর) দিনগত রাতে শিশুটির দাদা আলী হোসেন খান বাদী হয়ে অজ্ঞাত কয়েকজনকে আসামি করে মোরেলগঞ্জ থানায় এ মামলা দায়ের করেন।

এদিকে মঙ্গলবার (১৭ নভেম্বর) সকাল সাড়ে ১০টা পর্যন্ত ৩২ ঘণ্টা অতিবাহিত হলেও শিশুটির কোন সন্ধ্যান পাওয়া যায়নি। চুরি হওয়ার পর থেকে এখন পর্যন্ত উদ্ধার করতে না পারায় শিশুটির পরিবার হতাশার মধ্যে রয়েছে। যেকোনো মূল্যে সন্তানকে ফিরে পেতে চান তারা।

শিশুটির বাবা সুজন খান বাংলানিউজকে বলেন, আজ দুইদিন হয়ে গেল সন্তানের মুখ দেখতে পারিনা। আমার সন্তানকে ফিরে পেতে চাই। আমার অবুঝ সন্তানকে ফিরে পেতে সরকারের সহযোগিতা কামনা করছি।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বলেন, বাবা-মার কোল থেকে নবজাতক চুরি যাওয়ার ঘটনায় শিশুটির দাদা আলী হোসেন খান বাদী হয়ে অজ্ঞাত নামা কয়েকজনকে আসামি করে মামলা দায়ের করেছেন। শিশুটিকে উদ্ধারের জন্য পুলিশের কয়েকটি টিম কাজ করছে।

মোরেলগঞ্জ উপজেলার গাবতলা গ্রামের সুজন খান ও শান্তা আক্তার দম্পতির সন্তান দম্পতির সঙ্গে ঘুমিয়ে ছিল শিশু কন্যা সোহানা। রোববার (১৫ নভেম্বর) মধ্য রাতের কোন এক সময় মা-বাবার কাছ থেকে শিশুটিকে চুরি করে নিয়ে যায় দুর্বৃত্তরা।

বাংলাদেশ সময়: ১০৫৯ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২০
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ