ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বরিশালে লঞ্চে হত্যার শিকার যুবকের পরিচয় মিলেছে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৭ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২০
বরিশালে লঞ্চে হত্যার শিকার যুবকের পরিচয় মিলেছে

বরিশাল: বরিশাল নদী বন্দরে ঢাকা-বরিশাল রুটে যাত্রীবাহী সুন্দরবন-১১ লঞ্চের ছাদে হত্যার শিকার যুবকের পরিচয় মিলেছে। তার নাম শামীম হাওলাদার (২৪)।

মঙ্গলবার (১৭ নভেম্বর) বরিশাল সিআইডির ইন্সপেক্টর নুরুল ইসলাম তালুকদার বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, নিহত শামীম ঝালকাঠির নলছিটি উপজেলার কুশঙ্গল ইউনিয়নের কুপিলা গ্রামের খালেক হাওলাদারের ছেলে। তিনি নারায়ণগঞ্জের ফতুল্লা এলাকায় আবির ফ্যাশন নামে একটি গার্মেন্টসের শ্রমিক ছিলেন। ঢাকা থেকে বরিশালে কি কারণে এসেছেন তা নিশ্চিত হওয়া যায়নি। তার পরিবারকে খবর দেওয়া হয়েছে এবং তদন্ত চলছে।

বিলাসবহুল লঞ্চ এমভি সুন্দরবন-১১ লঞ্চটি ভোর রাত সাড়ে ৩টার দিকে ঢাকা থেকে বরিশালে এসে পৌঁছে।

লঞ্চটি ঘাটে ভেড়ার পর যাত্রী নামিয়ে দিয়ে ভোর ৬টার দিকে লঞ্চ ধোয়া-মোছার কাজ শুরু করেন লঞ্চ স্টাফরা। এ সময় তারা ছাদে এক যুবককে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। তাৎক্ষণিকভাবে তারা সুপারভাইজার ও সিকিউরিটিকে খবর দেন। পরে নৌপুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে আসে।

বরিশাল নৌ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন বাংলানিউজকে জানান, ওই যুবকের পেটে ও বুকে ছুরিকাঘাত করা হয়েছে। কে বা কারা তাকে হত্যা করেছে তার ক্লু উদঘাটন হয়নি।  

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২০
এমএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ