ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

প্রতিপক্ষকে ফাঁসাতে স্ত্রীকে গলাকেটে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩১ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২০
প্রতিপক্ষকে ফাঁসাতে স্ত্রীকে গলাকেটে হত্যা সিদ্দিক মিয়া

হবিগঞ্জ: হবিগঞ্জের মাধবপুর উপজেলায় মনোয়ারা বেগমকে (৪৫) গলাকেটে হত্যার দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন তার স্বামী সিদ্দিক মিয়া।
 
মঙ্গলবার (১৭ নভেম্বর) বিকেল থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তৌহিদুল ইসলাম জবানবন্দি রেকর্ড করেন।

এরপর রাতে সিদ্দিক মিয়াকে কারাগারে পাঠানো হয়। আদালত পরিদর্শক মো. আল আমিন বাংলানিউজকে এ তথ্য জানিয়েছেন।
 
মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন জানান, নিজের স্ত্রীকে গলাকেটে হত্যার দায় স্বীকার করেছেন সিদ্দিক মিয়া। কিন্তু জবানবন্দিতে তিনি কিভাবে ঘটনার বর্ণনা দিয়েছেন তা এখনও জানতে পারিনি।
 
এদিকে হবিগঞ্জ জেলা পুলিশের ঊর্ধ্বতন এক কর্মকর্তা বাংলানিউজকে 
জানিয়েছেন, সিদ্দিক আলীর সঙ্গে জমি নিয়ে তার প্রতিবেশীর বিরোধ ছিল। প্রতিপক্ষকে ফাঁসানোর জন্যই তিনি তার স্ত্রীকে হত্যা করেছেন বলে স্বীকারোক্তিতে জানান।
 
গত রোববার সকাল ১০টার দিকে মাধবপুর উপজেলার মীরনগর গ্রামের বাসিন্দা মনোয়ারার শরীর থেকে মাথা বিচ্ছিন্ন মরদেহ স্বামীর বাড়ির পার্শ্ববর্তী খালপাড়ে পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে। তখন জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী সিদ্দিক আলীকে থানায় নিয়ে আসা হয়। এরপর দুইদিন ধরে মাধবপুর থানায় তাকে জিজ্ঞাসাবাদ চলছিল।

** মাধবপুরে নারীকে গলা কেটে হত্যা
  
বাংলাদেশ সময়: ২১২৮ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ