ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

শ্রমজীবী মানুষকে মাস্ক উপহার দিল শুভসংঘ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৪ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২০
শ্রমজীবী মানুষকে মাস্ক উপহার দিল শুভসংঘ শ্রমজীবী মানুষকে মাস্ক উপহার দিল শুভসংঘ। ছবি: বাংলানিউজ

ফেনী: চট্টগ্রামের মিরসরাইয়ে কালের কন্ঠ শুভসংঘের নতুন কমিটি গঠন করা হয়েছে। নবগঠিত কমিটি এলাকার শ্রমজীবী মানুষদের মাস্ক উপহার দিয়ে নিজেদের সাংগঠনিক কার্যক্রম শুরু করে।

শনিবার (৫ ডিসেম্বর) তারা এই কার্যক্রম পরিচালনা করে। সকাল ১১টা থেকে মিরসরাই উপজেলা সদরের বিভিন্ন রাস্তায় কাজে নিয়োজিত সাধারণ মানুষদের মাস্ক উপহার দেওয়া হয় শুভসংঘের পক্ষ থেকে।

এসময় করোনার দ্বিতীয় ঢেউ মোকাবিলায় করনীয় সম্পর্কেও সাধারণ মানুষকে সচেতন করেন শুভসংঘ কর্মীরা।

এর আগে সকাল ১০টায় মিরসরাই প্রেসক্লাবের সভাকক্ষে শুরু হয় সংগঠনের দ্বি-বার্ষিক সাধারণ সভার প্রথম অধিবেশন। এতে সভাপতিত্ব করেন শুভসংঘের মিরসরাই উপজেলা কমিটির সাবেক সভাপতি সুভাষ সরকার। সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম নাঈমের সঞ্চালনায় বক্তব্য রাখেন কালের কন্ঠের মিরসরাই উপজেলা প্রতিনিধি এনায়েত হোসেন মিঠু, শুভসংঘের সহ-সভাপতি সরোয়ারুল আলম তুহিন প্রমূখ।

পরে পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করে দ্বিতীয় অধিবেশন শুরু করা হয়। এসময় সুভাষ সরকারকে সভাপতি ও সাদমান রহমান সময়কে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি গঠন করা হয়।

নবগঠিত কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি সরোয়ারুল আলম তুহিন, নূর নবী, যুগ্ম সাধারণ সম্পাদক মেহেরুল আলম প্রান্ত ও আশরাফুল ইসলাম আসিফ, সাংগঠনিক সম্পাদক শিহাব উদ্দিন শিবলু, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ শাকিব, কোষাধ্যক্ষ সাফিন আহম্মেদ খান রুদ্র, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক বাঁধন নাথ, সমাজকল্যাণ সম্পাদক আকাশ চন্দ্র দাশ, ক্রীড়া সম্পাদক সাইমুন হোসেন ইমন, পরিবেশ বিষয়ক সম্পাদক আরাফাত হোসাইন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মেশকাত উদ্দিন শাওন।

কার্যকরী সদস্য নির্বাচিত হয়েছেন সাইফুল ইসলাম নাঈম, আজিজ আজহার, ইকবাল হোসেন জীবন, সাজেদুল ইসলাম সাকিব ও নুরুল আমিন রায়হান।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২০
এসএইচডি/এইচএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।