ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সাতক্ষীরায় দিনমজুরকে গলা কেটে হত্যার ঘটনায় স্ত্রীসহ আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২২ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২০
সাতক্ষীরায় দিনমজুরকে গলা কেটে হত্যার ঘটনায় স্ত্রীসহ আটক ৩ প্রতীকী ছবি

সাতক্ষীরা: সাতক্ষীরা সদর উপজেলার দহাকুলায় দিনমজুর আব্দুল আজিজ মোল্যাকে গলা কেটে হত্যার ঘটনায় নিহতের স্ত্রীসহ তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

শনিবার (৫ ডিসেম্বর) রাতেই তাদের আটক করা হয়।

আটকরা হলেন- নিহতের স্ত্রী রোকেয়া খাতুন, ভাতিজা নজরুল ইসলাম ও প্রতিবেশী জেহের আলী।

এর আগে শনিবার রাত ১০টার দিকে বাড়ির পেছনের বাঁশ বাগান সংলগ্ন রাস্তা থেকে দিনমজুর আব্দুল আজিজ মোল্যার গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ।

আব্দুল আজিজ মোল্যা ওই গ্রামের মৃত এনায়েত মোল্যার ছেলে। নিহতের স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে রয়েছে।

স্থানীয় এলাকাবাসীসহ নিহতের পরিবারের সদস্যরা জানান, আজিজ মোল্যা সন্ধ্যার পর বাড়ি থেকে বের হন। বাবার বাড়ি ফিরতে দেরি হওয়ায় রাত সাড়ে ১০টার দিকে তার বড় ছেলে শফিকুল ইসলাম ছোটভাই হাফিজুল ইসলামকে সঙ্গে নিয়ে খুঁজতে বের হয়। একপর্যায়ে বাড়ির পেছনে বাঁশ বাগানের পথের ধারে বাবার রক্তাক্ত মরদেহ দেখতে পায়। এরপর স্থানীয় গ্রামবাসী সদর থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার আসাদুজ্জামান জানান, হত্যার রহস্য উন্মোচনে ইতোমধ্যে মাঠে নেমেছে পুলিশ। মরদেহ ময়নাতদন্তের জন্য  সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৩১৪ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।