ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

দুই হাজার মানুষকে মাস্ক উপহার দিল ‘ফেনীর ঢোল’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৭ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২০
দুই হাজার মানুষকে মাস্ক উপহার দিল ‘ফেনীর ঢোল’

ফেনী: ফেনীতে দুই হাজার মানুষকে মাস্ক উপহার দিয়েছে শিল্প-সংস্কৃতির সংগঠন ‘ফেনীর ঢোল’।

রোবাবর (৬ ডিসেম্বর) সকাল ১১টায় শহরের জেল রোডের মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ব থেকে এই কর্মসূচির উদ্বোধন করা হয়।

করোনা ভাইরাস (কোভিড-১৯) মহামারী চলাকালে সংগঠনটির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এই ব্যতিক্রমী আয়োজন করা হয়। এসময় সংগঠনটি করোনা সচেতনতায় নিজেদের রচনা করা গান গেয়ে শহরবাসীর কাছে সচেতন বার্তা প্রচার করেন।

সংগঠনটির প্রতিষ্ঠাতা বখতেয়ার ইসলাম মুন্না বলেন, ২০১৫ সালের ৬ ডিসেম্বর ফেনী মুক্তদিবসে ফেনীর ঢোলের প্রতিষ্ঠা হয়। প্রতিষ্ঠার প্রতিটি বার্ষিকীতে ব্যাপক আয়োজনে দিবসটি পালন করা হতো। করোনা মহামারীর কারণে আমরা সেই কর্মসূচি থেকে সরে এসেছি। আমরা চিন্তা করেছি পথে ঘাটে যেসব শ্রমজীবী মেহেনতি মানুষ রয়েছেন তাদের সুরক্ষার জন্য মাস্ক উপহার দিবো এবং তাদের সচেতনতায় কাজ করবো। সে চিন্তা থেকে এ কর্মসূচি নিয়েছি আমরা।

সংগঠনটির মাস্ক বিতরণে অংশগ্রহণ করে শ্রমজীবী মানুষদের মাস্ক পরিয়ে দেন ফেনী সদর উপজেলা চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা আবদুর রহমান বিকম, ফেনী জেলার পুলিশ সুপার মো. নুরন্নবী, মুক্তিযুদ্ধের দুই নম্বর সেক্টরের বীর মুক্তিযোদ্ধা হাবিব উল্লাহ বাহার ভূঞা, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো. আবদুল মোতালেব, বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তফা ভূঞা প্রমূখ।

বাংলাদেশ সময়: ১৪১৩ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২০
এসএইচডি/এইচএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।