ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মানিকছড়িতে দুই মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৩ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২০
মানিকছড়িতে দুই মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা আটক

খাগড়াছড়ি: খাগড়াছড়ির মানিকছড়িতে জমজ শিশু মেয়েকে ধর্ষণের অভিযোগে মো. নুর আলম (৪৮) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

এ ঘটনায় শনিবার (৫ ডিসেম্বর) রাতে ওই শিশুদের নানী বাদী হয়ে মানিকছড়ি থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছেন।

রোববার (৬ ডিসেম্বর) সকালে জানা যায়, দীর্ঘদিন ধরে নুর আলম মা হারা দুই জমজ মেয়েকে ধর্ষণ করে আসছে। গত ৪ ডিসেম্বর রাতেও ধর্ষণ করে। শিশুরা বিষয়টি তাদের নানীকে জানায়। পরে তিনি ঘটনাটি থানায় জানালে পুলিশ নুর আলমকে আটক করে নিয়ে যায়।

মানিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিন হোসেন বলেন, এটি জঘন্যতম একটি ঘটনা। আমরা এরই মধ্যে আসামিকে আটক করে আদালতে এবং শিশু দু’টিকে ডাক্তারি পরিক্ষার জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠিয়েছি।
 
এ ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন খাগড়াছড়ি খাগড়াপুর মহিলা কল্যান সমিতির সভাপতি শেফালিকা ত্রিপুরা। তিনি ভিকটিমের শতভাগ নিরাপত্তা বিধান ও আসামিকে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিতের জন্য সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২০
এডি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।