ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

নিজ বাড়িতে পীর হাবিবুর রহমানের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২২
নিজ বাড়িতে পীর হাবিবুর রহমানের মরদেহ

সুনামগঞ্জ: সুনামগঞ্জে নিজ বাসায় এসে পৌঁছেছে বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক সাংবাদিক পীর হাবিবুর রহমানের মরদেহ।

রোববার (৬ ফেব্রুয়ারি) দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে ঢাকা থেকে সিলেট হয়ে সুনামগঞ্জ শহরের হাছন নগরের নিজ বাসায় পীর হাবিবের মরদেহ নিয়ে আসা হয়।

 

এর আগে ঢাকা থেকে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে শেষ শ্রদ্ধা নিবেদনের জন্য নিয়ে আসা হয় পীর হাবিবের মরদেহ। পরে সিলেটের বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। সুনামগঞ্জে মরদেহ বাসার আঙিনায় ফ্রিজিং গাড়িতে রাখা হয়। মরদেহ বাসায় পৌছার পর স্বজন ও শুভাকাঙ্ক্ষীদের কান্নায় আশপাশের পরিবেশ ভারি হয়ে ওঠে।  

পীর হাবিবের ছোট ভাই সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ্'র ব্যক্তিগত সহকারী সুমিত চৌধুরী জানান, সোমবার সকাল সাড়ে ১১টায় সুনামগঞ্জ পৌরসভা চত্বরে শ্রদ্ধা নিবেদনের জন্য পীর হাবিবের মরদেহ রাখা হবে। জোহর নামাজের পর দুপুর ২টায় জেলার কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে তার জানাজা হবে।

পরে বেলা ৩টায় মরহুমের গ্রামের বাড়ি কুরবান নগর ইউনিয়নের মাইজবাড়ি পশ্চিমপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে সর্বশেষ জানাজার পর তাকে পারিবারিক কবরস্থানে মা-বাবার কবরের পাশে দাফন করা হবে।

বাংলাদেশ সময়: ০০৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।