ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

উল্লাপাড়ায় পরিত্যক্ত বাড়িতে হাসপাতাল কর্মীর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২২
উল্লাপাড়ায় পরিত্যক্ত বাড়িতে হাসপাতাল কর্মীর মরদেহ ...

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সলঙ্গার একটি পরিত্যক্ত ঘর থেকে কামাল হোসেন (৫৩) নামে এক হাসপাতাল কর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১১ ফেব্রুয়ারি) গভীর রাতে সলঙ্গা থানার চড়িয়াশিকা গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

শনিবার (১২ ফেব্রুয়ারি) সকালে মরদেহের ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়। কামাল হোসেন নরসিংদী জেলার বাসিন্দা। তিনি হাটিকুমরুল গোলচত্বর এলাকায় একটি বেসরকারি হাসপাতালে চাকরি করতেন।

স্থানীয়রা জানান, কামাল হোসেন ১৭ বছর ধরে পরিবার নিয়ে হাটিকুমরুল গোলচত্বর এলাকায় ভাড়া বাড়িতে বসবাস করছিলেন। কিছুদিন আগে  তিনি চড়িয়া গ্রামে একটি বাড়ি কিনে স্ত্রী-সন্তানদের নিয়ে স্থায়ীভাবে বসবাস শুরু করেন। সম্প্রতি ওই বাড়িটি বিক্রি করে স্ব-পরিবারে অন্যত্র চলে যান। সেই থেকে বাড়িটি পরিত্যক্ত অবস্থায় ছিল।

শুক্রবার রাতে বাড়ির নতুন মালিক মানিক হোসেন ঘরে ঢুকে কামালের ঝুলন্ত মরদেহ দেখতে পান। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী বলেন, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শনিবার সকালে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৫৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।