ঢাকা, রবিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২৩ জুন ২০২৪, ১৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

মা-মেয়েকে হত্যা: যেভাবে ধরা পড়েন যুবক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৫ ঘণ্টা, মার্চ ১, ২০২২
মা-মেয়েকে হত্যা: যেভাবে ধরা পড়েন যুবক

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ শহরের ডালপট্টি এলাকায় একটি বাসায় মা ও মেয়েকে হত্যার পর স্থানীয় জনতার হাতে ধরা পড়েছেন জুবায়ের নামে এক যুবক।  

মঙ্গলবার (১ মার্চ) বিকেলে ওই এলাকার মাতৃসদন নামে একটি ভবনের ষষ্ঠ তলা থেকে মা ও মেয়ের মরদেহ উদ্ধার করে পুলিশ।

এ সময় রক্তমাখা ধারালো ছুরিসহ ওই যুবককে আটক করা হয়।

নিহত দুজন হলেন- ডালপট্টি এলাকার বাসিন্দা রামপ্রসাদ চক্রবর্তীর স্ত্রী রুমা চক্রবর্তী (৪৬) ও তার সাত মাসের অন্তঃসত্ত্বা মেয়ে ঋতু চক্রবর্তী (২২)। নিহত দুজনের মধ্যে একজনের মরদেহ মেঝেতে রক্তমাখা ও আরেক জনের দেহ মেঝেতে করা বিছানায় পড়ে ছিল।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, দুপুর দেড়টার দিকে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এ সময় আশেপাশের লোকজন বিষয়টি টের পেয়ে জুবায়েরকে আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে এবং জুবায়েরকে আটক করে। আটক করার সময় জুবায়েরের কাছ থেকে রক্তমাখা ধারালো ছুরি উদ্ধার করা হয়েছে। এ সময় জুবায়ের রক্তমাখা গ্লাভস পরা ছিল।

নিহত রুমা চক্রবর্তীর স্বামী রামপ্রসাদ জানান, আমি স্থানীয় একটি দোকানে কাজ করি। কি কারণে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে তা জানা নেই। আমি খবর পেয়ে বাসায় এসে দেখি আমার সব শেষ। কারো সঙ্গে আমাদের কোনো শত্রুতা নেই। আমি এ হত্যার বিচার চাই।  

তিনি জানান, ‘আমার মেয়ে সাত মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। এটা তো দুজনকে হত্যা নয় এক সঙ্গে তিন জনের জীবন কেড়ে নিয়েছে ঘাতক। ’

জেলা পুলিশ সুপার (এসপি) জায়েদুল আলম বাংলানিউজকে জানান, হত্যাকাণ্ডের ঘটনায় এক যুবককে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ চলছে।  

আরও পড়ুন>>

>>> নারায়ণগঞ্জে বাসায় মিলল মা-মেয়ের মরদেহ

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, মার্চ ০১, ২০২২
এমআরপি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।