ঢাকা, শনিবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

শিশুকে কোলে নিয়ে পালালেন নারী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৫ ঘণ্টা, মার্চ ১০, ২০২২
শিশুকে কোলে নিয়ে পালালেন নারী

সাভার (ঢাকা): সাভারে একটি সুপারশপের সামনে খেলছিল জামেলা (৩) নামের এক মেয়েশিশু। এ সময় তাকে কোলে নিয়ে পালিয়েছে অজ্ঞাতপরিচয় এক নারী।

এ ঘটনায় জামেলার মা শিলা বেগম সাভার থানায় মামলা দায়ের করেছেন। বৃহস্পতিবার (১০ মার্চ) দুপুরে এ তথ্য নিশ্চিত করেন মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) আতিকুর রহমান রাসেল।

এর আগে বুধবার (০৯ মার্চ) দুপুরে থানা রোড এলাকার সুপারশপ স্বপ্নের সামনে থেকে শিশুটি চুরি হয়। ওই মুহূর্তের একটি চিত্র সিসিটিভি ক্যামেরার ফুটেজে দেখা গেছে।

শিশুটির মা শিলা বেগম বলেন, বুধবার দুপুর ১২টার দিকে আমার মেয়ে রাস্তায় বের হয়। এ সময় একজন বোরকা পরা নারী তাকে চিপস দেওয়ার কথা বলে কোলে তুলে নিয়ে যায়। বিষয়টি আমরা সিসিটিভি ক্যামেরার ফুটেজে দেখে নিশ্চিত হয়েছি। বুধবার সারাদিন সন্ধানের পরেও মেয়ের খোঁজ না পাওয়ায় আজ থানায় মামলা দায়ের করেছি।

শিলা বেগম রাজবাড়ী জেলার বাসিন্দা। তিনি মা ও মেয়েকে নিয়ে থানা রোড এলাকার সুপারশপ স্বপ্নের পেছনে মৃত আরব আলীর বাড়িতে ভাড়া থাকেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আতিকুর রহমান রাসেল বলেন, আমরা সিসিটিভি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেছি। সেখানে দেখা যায়, এক অজ্ঞাতপরিচয় নারী রাস্তায় শিশুটিকে পাওয়া মাত্র কোলে তুলে নিয়ে চলে যায়। এ ব্যাপারে মামলা দায়ের করা হয়েছে। আমরা শিশুটিকে উদ্ধারের জন্য বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছি।

বাংলা‌দেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, মার্চ ১০, ২০২২
এসএফ/এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।