ঢাকা, বুধবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

থানায় জিডি করায় উল্টো মামলা দিয়ে হয়রানি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২২ ঘণ্টা, মার্চ ২৫, ২০২২
থানায় জিডি করায় উল্টো মামলা দিয়ে হয়রানি

বরগুনা: আমরা তাদের বিরুদ্ধে থানায় জিডি করায় পূর্ব শত্রুতার জেরে রাতের আঁধারে কুপিয়ে জখম করার ঘটনায় আসামি দিয়ে আমার পরিবারকে হয়রানি করা হচ্ছে। এ ঘটনায় মিথ্যা মামলা থেকে মুক্তি পেতে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী পরিবারের সদস্যরা।

শুক্রবার (২৫ মার্চ) বেলা এগারোটায় বরগুনা সাংবাদিক ইউনিয়নের সম্মেলন কক্ষে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। ভুক্তভোগীদের পক্ষে এ সংবাদ সম্মেলন করেন সহকারী শিক্ষক নাসির উদ্দিন।  

জানা যায়, ২২ ফেব্রুয়ারি রাত ২টায় বেতাগী উপজেলার সরিষামুড়ি ইউনিয়নের গাবতলী গ্রামের বাসিন্দা মো. জালাল মৃধার বসতঘরে অজ্ঞাত কয়েকজন লোক প্রবেশ করে তাকে কুপিয়ে জখম করে। এ ঘটনায় প্রথমে অজ্ঞাতনামা আসামি দিয়ে একটি মামলা দায়ের করা হয়। যার মামলা নং ২২২২। ওই মামলায় একই এলাকার বাসিন্দা ষাট বছর বয়সের বৃদ্ধ মোজাম্মেল হক চুন্নুসহ তার তিন ছেলে নজরুল ইসলাম নিরু মৃধা ,সুজন মৃধা ও ইমরান মৃধাকে আসামী করে হয়রানি করা হচ্ছে।  

সংবাদ সম্মেলনে বলেন, এর আগেও তারা আমাদের মিথ্যা মামলার ভয়ভীতি দেখিয়েছিল, তখন ২০১৯ সালে আমরা তাদের নামে একটি জিডি করি , জিডি নং -৩৮৫ নন এফ আই আর প্রশিকিউশন নং -৫২  ১৯। বর্তমান চেয়ারম্যানের সঙ্গে আমাদের নির্বাচনকালীন কোন্দল রয়েছে। যার ফলে মামলার আমাদেরকে আসামি করা হয়েছে। আমার বৃদ্ধ বাবা ও তিনভাই মিথ্যা মামলায় পালিয়ে বেড়াচ্ছেন। আমরা এ ষড়যন্ত্র থেকে মুক্তি চাই। এই মিথ্যা মামলা ও হয়রানি থেকে মুক্তি পেতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।  

এ বিষয়ে জানতে চাইলে বেতাগী থানার পরিদর্শক শাহ আলম হাওলাদার বাংলানিউজকে বলেন, মামলাটি তদন্তাধীন রয়েছে। সঠিক তদন্ত সাপেক্ষে জড়িতদের শনাক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করা হবে।  

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, মার্চ ২৫, ২০২২ 
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।