ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

সাবেক ব্যাংক কর্মকর্তার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৯ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২২
সাবেক ব্যাংক কর্মকর্তার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

বরিশাল: বরিশালের আগৈলঝাড়ায় গলায় ফাঁস দেওয়া অবস্থায় এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। মৃত বিকাশ মন্ডল (৬০) উপজেলার গৈলা ইউনিয়নের পশ্চিম সুজনকাঠি গ্রামের বাসিন্দা ও কৃষি ব্যাংকের সাবেক কর্মকর্তা ছিলেন।

আগৈলঝাড়া থানার পরিদর্শক (তদন্ত) মো. মাজহারুল ইসলাম জানান, রোববার বিকেলে এক সন্তানের জনক বিকাশ মন্ডল স্ত্রীর সঙ্গে অভিমান করে নিজ ঘরের ভেতর ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

বিকাশ মন্ডলের স্ত্রী বুলু মন্ডল জানান, পারিবারিক সামান্য ঘটনা নিয়ে ঝগড়া হলে অভিমান করে তার স্বামী ঘরের ভেতর ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেন।

স্থানীয়রা বিকাশ মন্ডলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অংকুর কর্মকার তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

আগৈলঝাড়া থানার পরিদর্শক মাজহারুল ইসলাম আরও জানান, এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। রোববার (০৩ এপ্রিল) সকালে মৃতদেহ ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

বাংলা‌দেশ সময়: ১৯৩৭ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২২
এমএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।