ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

দুই ভাইকে মারধরের মামলায় আরও ৪ আসামি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২২
দুই ভাইকে মারধরের মামলায় আরও ৪ আসামি গ্রেফতার

বাগেরহাট: বাগেরহাটের মোংলায় দুই ভাইকে মারধরের মামলায় আরও চারজনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।  

রোববার (১৭ এপ্রিল) রাতে বাগেরহাট সদর উপজেলার ষাটগম্বুজ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

সোমবার (১৮ এপ্রিল) দুপুরে গ্রেফতারদের মোংলা থানায় হস্তান্তর করা হয়েছে।

গ্রেফতাররা হলেন, মোংলা উপজেলার কানাইনগর এলাকার মোহাব্বত আলী হাওলাদারের ছেলে চাঁদপাই ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সদস্য সুলতান হাওলাদার (৫০), একই এলাকার আরশাদ আলীর ছেলে বেল্লাল খাঁ (৪৫), বুলবুল ব্যাপারীর ছেলে মো. নিয়ামুল ব্যাপারী (৩০) এবং একই উপজেলার কালিকাবাড়ী এলাকার মৃনাল ঘোষালের ছেলে খোকন ঘোষাল (৩০)।

এর আগে, রোববার সকালে মোংলা উপজেলার কানাই নগর এলাকার জোড়া ব্রিজ এলাকা থাকে ইউপি সদস্য সুলতান হাওলাদারের ছেলে জাকির হাওলাদারকে (৩৫) গ্রেফতার করে মোংলা থানা পুলিশ। এই নিয়ে দুই ভাইকে মারধরের মামলায় মোট পাঁচজন গ্রেফতার হলেন।

আরও পড়ুন
>>> ২ ভাইকে মারধরের মামলায় ইউপি সদস্যের ছেলে গ্রেফতার

সোমবার (১৮ এপ্রিল) দুপুরে র‌্যাব-৬ খুলনার সহকারী পরিচালক (মিডিয়া) বজলুর রশীদের পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা মোংলা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. হাদীউজ্জামান খান বলেন, দুই ভাইকে মারধরের মামলায় এখন পর্যন্ত ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

শনিবার (১৬ এপ্রিল) সকালে মোংলার বিনোদ সরকার ও বিপ্লব সরকারকে মারধর করে জাকির হাওলাদার ও তার লোকজন। পরে দুপুরে বিনোদ সরকার ও বিপ্লব সরকারের লোকেরাও জাকিরদের মারধরের চেষ্টা করে। এসময় দুই পক্ষের মধ্যে ছোটখাট সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় ওই দিন রাত পৌনে ১টার দিকে নিজের দুই ভাইকে মারধরের অভিযোগ এনে ইউপি সদস্য মো. সুলতান হাওলাদার ও তার ছেলে জাকির হাওলাদারসহ ১৪ জনকে আসামি করে মামলা দায়ের করেন কুমুদ সরকার।

বাংলাদেশ সময়: ১৫৩৯ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।