ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

সুপারি বাগানে হাত বাঁধা অবস্থায় বৃদ্ধের মরদেহ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪০ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২২
সুপারি বাগানে হাত বাঁধা অবস্থায় বৃদ্ধের মরদেহ 

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের দিঘলীতে একটি সুপারি বাগানে গাছের সঙ্গে হাত বাঁধা ও গলায় দড়ি পেচানো অবস্থায় মো. মিলন মিয়া (৬০) নামে এক বৃদ্ধের মরদেহ পাওয়া গেছে।  

শনিবার (২৩ এপ্রিল) দুপুর ১২টার দিকে পুলিশ ওই বৃদ্ধের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠায়।

 

মিলন সদর উপজেলার দিঘলী ইউনিয়নের দক্ষিণ খাগুড়িয়া গ্রামের মৃত আনোয়ার হোসেনের ছেলে।

স্থানীয়রা জানায়, সকালে বাড়ির লোকজন মিলনের মরদেহ গাছের সঙ্গে বাঁধা অবস্থায় দেখতে পান। পরে চন্দ্রগঞ্জ থানা পুলিশে খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে।  

পুলিশের ধারণা, রাতে দুর্বৃত্তরা তাকে গাছের সঙ্গে বেঁধে গলায় দড়ি পেচিয়ে হত্যা করে মরদেহ বাগানে বেঁধে রাখে। তবে এ ঘটনায় পুলিশ নিহতের স্ত্রী জাহানারা বেগম (৪৫), তার ছেলে স্বপন (৩২), ছেলের বৌ নাজমা বেগম (২২), মেয়ে নিপুকে (১৮) জিজ্ঞাসাবাদের জন্য থানা নিয়ে গেছে।  

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোসলেহ উদ্দিন বাংলানিউজকে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে গলায় দড়ি পেচিয়ে তাকে হত্যা করা হয়েছে। ঘরের পাশেই বাগানের মধ্যে সুপারি গাছের সঙ্গে বাঁধা অবস্থায় তার মরদেহ পাওয়া যায়। পুরো বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য পরিবারের সদস্যদের থানায় নিয়ে আসা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৪৩৪ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।