ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

গভীর রাতে সিরাজগঞ্জের বিপণিবিতানগুলোয় উপচে পড়া ভিড়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৭ ঘণ্টা, মে ৩, ২০২২
গভীর রাতে সিরাজগঞ্জের বিপণিবিতানগুলোয় উপচে পড়া ভিড়

সিরাজগঞ্জ: ঈদের দিনের মাত্র কয়েক ঘণ্টা আগেও সিরাজগঞ্জের বিপণিবিতানগুলোতে ক্রেতাদের উপচে পড়া ভিড় দেখা গেছে। গভীর রাতেও জমে উঠেছে সিরাজগঞ্জের ঈদ মার্কেট।

সোমবার (২ মে) দিনগত রাত সাড়ে ১২টার দিকে সিরাজগঞ্জে পৌর শহরের এসএস রোডের বিভিন্ন মোস্তফা প্লাজা, জামান কমপ্লেক্স, এবি সুপার মার্কেটসহ বিভিন্ন বিপণিবিতানগুলোতে ঘুরে ক্রেতাদের উপচে পড়া ভিড় দেখা যায়। নারী-পুরুষ ও তরুণরা ঈদের শেষ কেনাকাটায় ব্যস্ত রয়েছে। এদিকে গভীর রাতে বিপুল সংখ্যক ক্রেতাদের ভিড়ে বিপণিবিতানের সামনের রাস্তায় রিকশা জট সৃষ্টি হয়েছে।  

শওকত, রুবেল ও সুলতান নামে কয়েক যুবক জানান, সারাদিন মার্কেটে ভিড় থাকায় তারা রাতেই ঈদের কাপড়চোপড় কিনতে এসেছেন। কিন্তু এত রাতেও ভিড় দেখে তারা অবাক হয়েছেন।  

সাইফুল ও তার স্ত্রী মরিয়মও দিনের প্রচণ্ড গরম আর ভিড়ের ভয়ে রাতে কেনাকাটা করতে এসেছেন।  

হাবিব, সোহান, আলম ও অঞ্জনাসহ বেশিরভাগ ক্রেতাই বলেন, তাদের অধিকাংশ কেনাটাকা করা হয়ে গেছে। অল্প কিছু কেনাকাটা বাকি ছিল এজন্যই তারা রাতে এসেছেন।  

আব্দুস সালাম, ইসমাইল ও সাইফুলসহ এস এস রোডের ব্যবসায়ীরা বলেন, প্রায় ৪টা পর্যন্ত কেনাবেচা হবে। যতক্ষণ পর্যন্ত গ্রাহক আসবে ততক্ষণ পর্যন্ত আমাদের দোকান খোলা থাকবে।  

বাংলাদেশ সময়: ০১৪৬ ঘণ্টা, মে ০৩, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।