ঢাকা, বুধবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

ড. ওয়াজেদ মিয়ার মৃত্যুবার্ষিকীতে যুবলীগের দোয়া মাহফিল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৫ ঘণ্টা, মে ১০, ২০২২
ড. ওয়াজেদ মিয়ার মৃত্যুবার্ষিকীতে যুবলীগের দোয়া মাহফিল

ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বামী, বিশিষ্ট পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার ১৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশের নির্দেশনায় মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সোমবার (৯ মে) বাদ আসর বঙ্গবন্ধু এভিনিউয়ে দলীয় কার্যালয়ের যুবলীগের উদ্যোগে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় যুবলীগ সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল বলেন, বাংলাদেশের প্রত্যেকটি নাগরিক, যুবলীগ, ছাত্রলীগ যদি বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে তাহলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আরও অনেক দূর এগিয়ে যাবে।

তিনি বলেন, ড. এম এ ওয়াজেদ মিয়া ছিলেন একজন সত্যিকারে দেশপ্রেমিক মেধাবী বিজ্ঞানী। তিনি এদেশের কল্যাণে, জাতির কল্যাণে, এদেশের বিজ্ঞানের কল্যাণে সারাজীবন কাজ করে গেছেন। বাংলাদেশের কোনো মানুষ বলতে পারবেন না যে, তিনি কখনও ক্ষমতার অপব্যবহার করেছেন। তিনি বঙ্গবন্ধুর রেখে যাওয়া বাংলাদেশে বঙ্গবন্ধুর আদর্শ কীভাবে বাস্তবায়ন করা যায় সেই লক্ষ্যে কাজ করে গেছেন।

এ সময় উপস্থিত ছিলেন- যুবলীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট মামুনুর রশীদ, ডা. খালেদ শওকত আলী, মো. রফিকুল ইসলাম, মো. হাবিবুর রহমান পবন, মো. নবী নেওয়াজ, মো. এনামুল হক খান, মো. মোয়াজ্জেম হোসেন, মৃনাল কান্তি জোদ্দার, তাজউদ্দিন আহমেদ, মো. জসিম মাতুব্বর, যুগ্ম-সাধারণ সম্পাদক বিশ্বাস মুতিউর রহমান বাদশা, মো. রফিকুল আলম জোয়ার্দার সৈকত, সাংগঠনিক সম্পাদক কাজী মাজহারুল ইসলাম, ডা. হেলাল উদ্দিন, মো. সাইফুর রহমান সোহাগ, মো. জহির উদ্দিন খসরু, মো. সোহেল পারভেজ, মশিউর রহমান চপল, ড. অ্যাডভোকেট শামীম আল সাইফুল সোহাগ, ঢাকা মহানগর যুবলীগ উত্তরের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা, কেন্দ্রীয় যুবলীগের প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দপ্তর সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান মাসুদ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মো. সাদ্দাম হোসেন পাভেল, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক মো. শামছুল আলম অনিক, পরিবেশ বিষয়ক সম্পাদক মো. হারিস মিয়া শেখ সাগর, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মো. হেমায়েত উদ্দিন মোল্লা, ধর্ম সম্পাদক মাওলানা খলিলুর রহমান সরদার, মহিলা সম্পাদক অ্যাডভোকেট মুক্তার আক্তার, উপ-দপ্তর সম্পাদক মো. দেলোয়ার হোসেন শাহজাদা প্রমুখ৷

বাংলাদেশ সময়: ০০৪৫ ঘণ্টা, মে ১০, ২০২২
এসকে/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।