ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাজধানীর দুই হত্যা মামলায় ফাঁসির আসামি বরিশালে গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৭ ঘণ্টা, মে ১৮, ২০২২
রাজধানীর দুই হত্যা মামলায় ফাঁসির আসামি বরিশালে গ্রেফতার

বরিশাল: রাজধানীর দুটি হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি কামাল হোসেন সিকদার ওরফে পাভেলকে বরিশালের উজিরপুর থেকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি উজিরপুরের ধামুরা এলাকার মৃত সিদ্দিকুর রহমান সিকদারের ছেলে।

 

গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (১৮ মে) বেলা ১১টার দিকে তাকে নিজ এলাকা ধামুরা থেকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানিয়েছেন, এদিন সকালে কামাল হোসেন আপন চাচা ও শ্বশুর আবুল হোসেন সিকদারের জানাজায় অংশ নেবেন- এমন গোপন তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তিনি শ্বশুরের পাশের ঘরে অবস্থান করছিলেন।

উজিরপুর থানার পরিদর্শক (তদন্ত) মোমিন উদ্দিন জানান, গ্রেফতার কামালের বিরুদ্ধে ২০০৮ সালে রাজধানীর শ্যামপুর এবং ২০০৯ সালে মতিঝিল থানায় পৃথক দুটি হত্যা মামলা হয়েছিল। দুটি মামলায়ই মৃত্যুদণ্ড হলে ২০১৩ সাল থেকে তিনি আত্মগোপনে চলে যান। তাকে গ্রেফতারের জন্য দেশের সব থানায় বার্তা দেওয়া রয়েছে। বিষয়টি ঢাকার সংশ্লিষ্ট দুই থানাকেও অবহিত করা হয়েছে।

এদিকে কামাল হোসেনের বিরুদ্ধে ঢাকার শ্যামপুর থানায় আরও একটি মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে জানিয়ে উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আরশাদ বলেন, গ্রেফতারের পর আসামিকে দুপুর আড়াইটায় আদালতের উদ্দেশ্যে বরিশালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, মে ১৮, ২০২২
এমএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।