ঢাকা, সোমবার, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ জুন ২০২৪, ২৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

গাইবান্ধায় পিস্তল-গুলিসহ ১২ মামলার আসামি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৩ ঘণ্টা, জুন ১৪, ২০২২
গাইবান্ধায় পিস্তল-গুলিসহ ১২ মামলার আসামি গ্রেফতার

গাইবান্ধা: গাইবান্ধায় হত্যা, ডাকাতি, অস্ত্র, চাঁদাবাজিসহ ১২টি মামলার পলাতক আসামি শৈলাস প্রধানকে (৪৬) পিস্তল-গুলিসহ গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৪ জুন) দুপুরের দিকে সংবাদ সম্মেলন করে গাইবান্ধার পুলিশ সুপার (এসপি) মুহাম্মদ তৌহিদুল ইসলাম এ তথ্য জানান।

শৈলাস জেলা সদর উপজেলার বিঞ্চপুর গ্রামের মৃত রাধা চরণের ছেলে।

সম্মেলনে এসপি তৌহিদুল ইসলাম জানান, হত্যা, ডাকাতি, অস্ত্র, চাঁদাবাজিসহ ১২টি মামলার আসামি শৈলাস প্রধান। এর মধ্যে হত্যা মামলা তিনটি, ডাকাতি তিনটি, চাঁদাবাজি একটি, চুরির মামলা চারটি ও অস্ত্র মামলা একটি। এসব মামলা আদালতে বিচারাধীন রয়েছে। তিনি দীর্ঘদিন ধরে পলাতক ছিলেন। গোপন সংবাদ ও তথ্য প্রযুক্তি ব্যবহার করে সোমবার (১৩ জুন) সকালে বগুড়ার সোনাতলা উপজেলার পাকুয়া ইউনিয়নের পূর্ব সুজায়েতপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী ওই রাতে গাইবান্ধা সদর উপজেলার বিঞ্চপুর গ্রামে তার নিজ ঘর থেকে একটি বিদেশি পিস্তল ও এক রাউন্ড গুলি জব্দ করা হয়।



এসপি আরও জানান, পিস্তলটি অবৈধভাবে তিনি সংগ্রহ করেছেন। এনিয়ে তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হবে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে রিমান্ড চাওয়া হবে।

সম্মেলনে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) আবু খায়ের, অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল) আবু লাইচ মো. ইলিয়াস, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান, বিশেষ শাখার পুলিশ পরিদর্শক আফজাল হোসেন, জেলা ট্রাফিক পুলিশের পরিদর্শক (প্রশাসন) নুর আলম সিদ্দিক প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, জুন ১৪, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।