ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

জাতীয়

ঘরে মরে পড়ে ছিলেন ৮০ বছরের প্রতিবন্ধী বৃদ্ধ 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৩ ঘণ্টা, জুন ১৫, ২০২২
ঘরে মরে পড়ে ছিলেন ৮০ বছরের প্রতিবন্ধী বৃদ্ধ 

রাজশাহী: রাজশাহী মহানগরীর আলুপট্টি শেখের চক এলাকার একটি বাড়ি থে‌কে বাকপ্রতিবন্ধী বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়েছে।  

বুধবার (১৫ জুন) দুপুরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীদের সহযোগিতায় ঘরের দরজা ভেঙে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

 

বৃদ্ধের মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরী শেষে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এর আগে ঘটনাস্থল থেকে বিভিন্ন আলামত সংগ্রহ করে পুলিশ।

মৃত ব্যক্তির নাম আলফাজ উদ্দিন (৮০)। তিনি ওই এলাকার মৃত আব্দুল খলিলের ছেলে।  

পুলিশ বলছে, ২২২ হোল্ডিং নম্বরের ওই বাড়িতে একাই থাকতেন বৃদ্ধ আলফাজ। তার ঘরের দরজা ভেতর থেকে বন্ধ ছিল। তিন থেকে চারদিন আগে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।  

জানতে চাইলে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজাহারুল ইসলাম বাংলানিউজকে বলেন, বিভিন্ন আলামত দেখে প্রাথমিকভাবে মনে হচ্ছে- তার মৃত্যু বার্ধক্যজনিত কারণেই হয়েছে। এরপরও মৃত্যুর প্রকৃত কারণ জানতে মরদেহের ময়নাতদন্ত করা হবে।  

ওসি আরও বলেন, আলফাজ উদ্দিনের দুই ছেলে আছে। চাকরির সুবাদে তারা বাইরে থাকে। এক ছেলে যশোরে এবং এক ছেলে ঢাকায় থাকেন। তদেরক খবর দেওয়া হয়েছে। এ ঘটনায় আপাতত থানায় অপমৃত্যৃর মামলা হবে। পরে ময়নাতদন্তের রিপোর্টে অন্য কিছু পাওয়া গেলে সেই অনুযায়ী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, জুন ১৫, ২০২২
এসএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।