ঢাকা, শনিবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

অতিরিক্ত ভাড়া নেওয়ায় শ্যামলী পরিবহনকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২০ ঘণ্টা, জুলাই ৮, ২০২২
অতিরিক্ত ভাড়া নেওয়ায় শ্যামলী পরিবহনকে জরিমানা

বান্দরবান: বান্দরবানে যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া আদায় করায় শ্যামলী পরিবহনকে ১২ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (৭ জুলাই) বিকেলে বান্দরবান বাস স্টেশন এলাকায় শ্যামলী পরিবহন কাউন্টারে অভিযান চালিয়ে এ জরিমানা করা হয়।

বান্দরবান জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এ এস এম শাহনেওয়াজ মেহেদী এ জরিমানা করেছেন।

এদিন বিকেলে শ্যামলী বাস ছাড়ার সময় হলে ভ্রাম্যমাণ আদালতের একটি টিম সেখানে হাজির হয়। এ সময় যাত্রীরা অভিযোগ করেন- তাদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া নেওয়া হয়েছে। অভিযোগের সত্যতা পাওয়া গেলে যাত্রীদের কাছ থেকে নেওয়া অতিরিক্ত ভাড়া কাউন্টার থেকে নিয়ে তাদের ফেরত দেওয়া হয় এবং কাউন্টার ম্যানেজারকে ১২ হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের পেশকার সুমন পাল বলেন, যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া নেওয়ায় শ্যামলী পরিবহনের বান্দরবান কাউন্টার কর্তৃপক্ষকে ১২হাজার টাকা জরিমানা করা হয়েছে।  ভবিষ্যতে কোনো যাত্রীর কাছ থেকে অতিরিক্ত ভাড়া আদায় করবেন না মর্মে শ্যামলী পরিবহনের বান্দরবানের এজেন্ট রফিকুল ইসলাম মুচলেকা দিয়েছেন।

এর আগে, ঈদ উপলক্ষে বান্দরবান থেকে রংপুর যাওয়ায় জন্য রোকন নামে একজন ৩০ জুন শ্যামলী কাউন্টারে অগ্রীম টিকিট বুকিং দিতে গেলে ১১শ’ টাকার টিকিট তার কাছে ১৮শ’ টাকা চাওয়া হয়।  বিকল্প উপায় না থাকায় বাধ্য হয়ে ওই ভাড়াতেই টিকিট নেন তিনি।  একইদিন ১৭শ’ টাকা দিয়ে টিকিট কাটেন রুহুল আমিন নামে অন্য এক যাত্রী।

বাংলাদেশ সময়: ০১২০ ঘণ্টা, জুলাই ০৮, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।