ঢাকা, বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪৩১, ১৮ জুলাই ২০২৪, ১১ মহররম ১৪৪৬

জাতীয়

সিদ্ধিরগঞ্জে বাসার দরজা ভেঙে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২২
সিদ্ধিরগঞ্জে বাসার দরজা ভেঙে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার ফাইল ছবি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ শহরের সিদ্ধিরগঞ্জের পাইনাদী সিআইখোলা হাজীনগর এলাকার একটি ভবনের ৫ম তলা থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। তারা হলেন- রবিউল ইসলাম (৩০) ও স্ত্রী আয়েশা সিদ্দিকা ওরফে লাকী দাস (৪০)।

শনিবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যায় বাসার দরজা ভেঙে ভেতর থেকে তাদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। এসময় ঘটনাস্থলে শত শত লোক ভিড় করেন। পুলিশের ধারণা গত ৩-৪ দিন আগে তাদের মৃত্যু হয়েছে।

পুলিশ ও স্থানীয় জানায়, বিকেলে পাইনাদী সিআইখোলার হাজীনগর এলাকার শাহাদাত হোসেনের বাড়ির ৫ম তলার একটি বাসা থেকে দুর্গন্ধ বের হলে ভেতরে উঁকি দিয়ে স্বামী-স্ত্রীর মরদেহ পড়ে থাকতে দেখেন ওই বাড়ির লোকজন। পরে তারা বিষয়টি পুলিশকে জানায়। খবর পেয়ে বিকেলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায় এবং সন্ধ্যায় ঘরের দরজা ভেঙে মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যায়।

বাড়ির মালিক শাহাদাত হোসেন বলেন, গত মাসের ১ তারিখে তার পাঁচতলা ভবনের ৫ম তলার একটি কক্ষ ভাড়া নেয় রবিউল ইসলাম। তিনি রাজমিস্ত্রির কাজ করতেন। শনিবার বিকেলে প্রতিবেশী ভাড়াটিয়া আবুল হোসেন ওই বাসা থেকে দুর্গন্ধ বের হলে বিষয়টি আমাকে জানায়। পরে আমি ৯৯৯ নম্বরে ফোন দিলে সিদ্ধিরগঞ্জ থানা থেকে পুলিশ এসে মরদেহ দুটি উদ্ধার করে নিয়ে যায়।

প্রতিবেশী ভাড়াটিয়া আবুল হোসেন জানান, গত ৭ সেপ্টেম্বর ওই বাসার ভাড়াটিয়া রবিউল ইসলামকে হাতে ওষুধ নিয়ে বাসায় ঢুকতে দেখেছি। পরে আর তাদেরকে বাসার বাইরে দেখিনি। শনিবার বিকেলে বাসা থেকে দুর্গন্ধ বের হলে আমি বাড়িওয়ালাকে বিষয়টি জানাই।

এদিকে শনিবার সন্ধ্যায় নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আমির খসরু ও মোহাম্মদ নাজমুল হাসান (সার্কেল-ক)-বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তা ও অপরাধ তদন্ত বিভাগের (পিবিআই) সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, পুলিশ ঘটনাস্থল গিয়ে ঘরের দরজা ভেঙে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করে। মরদেহ দুটি মেঝেতে পড়েছিল। তবে বাসার ভেতর থেকে ঘরের দরজা বন্ধ থাকায় প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তারা  আত্মহত্যা করেছেন। মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

তিনি আরও বলেন, স্ত্রী লাকী দাস গত ১৪ জুন নোটারি পাবলিকের মাধ্যমে হিন্দু থেকে মুসলিম হন। মুসলিম হওয়ার পর তার নাম রাখা হয় আয়েশা সিদ্দিকা।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আমির খসরু বলেন, তাদের ঘর থেকে একটি চিরকুট উদ্ধার করা হয়েছে। এছাড়াও ঘরের দরজা ভেতর থেকে বন্ধ ছিল। দরজা ভেঙে তাদের মরদেহ উদ্ধার করা হয়। তাই প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ঘটনাটি আত্মহত্যা। তারপরও আমরা তদন্ত করে দেখছি। উদ্ধার হওয়া মরদেহের ময়না তদন্তের পর মৃত্যুর আসল কারণ নিশ্চিত হওয়া যাবে।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২২
এমআরপি/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।