ঢাকা, রবিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ২৭ নভেম্বর ২০২২, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

রাঙামাটিতে পৃথক দুর্ঘটনায় নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫১ ঘণ্টা, অক্টোবর ২, ২০২২
রাঙামাটিতে পৃথক দুর্ঘটনায় নিহত ২

রাঙামাটি: রাঙামাটির কাউখালী ও বাঘাইছড়ি উপজেলায় পৃথক দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছেন।  

শনিবার (০১ অক্টোবর) সন্ধ্যায় কাউখালী উপজেলার কলমপতি ইউনিয়নের উত্তর নাইল্যাছড়ি এলাকায় চাঁন্দের গাড়ি উল্টে এক পথচারী এবং বিকেলে বাঘাইছড়ি উপজেলার মোরঘোনা ছড়া এলাকায় কাচালং নদীতে দু’টি নৌকার সংঘর্ষে এক মাঝি নিহত হন।

কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ আলী বলেন, সন্ধ্যায় নাইল্যাছড়ি এলাকায় বাঁশ বোঝাই চান্দের গাড়ি উল্টে সাহাব উদ্দিন (৫২) নামে এক পথচারী নিহত হন। ঘটনার পর চালক পালিয়ে গেছেন। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

অপরদিকে বাঘাইছড়ি উপজেলার খেদারমারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বিল্টু চাকমা বলেন, বিকেলে মোরঘোনা ছড়া এলাকায় কাচালং নদীতে দু’টি নৌকার মুখোমুখি সংঘর্ষ হলে নৌকা দু’টির মাঝি ডুবে যান। পরে স্থানীয়দের সহায়তা অনন্ত চাকমাকে (৫০) জীবিত অবস্থায় উদ্ধার করা গেলেও মৃত অবস্থায় উদ্ধার করা হয় রাম কুমার চাকমা ওরফে পাঞ্জাকে (৬৭)। রাম কুমার চাকমা উপজেলার খেদারমারা ইউনিয়নের পাবলাখালী গ্রামের বাসিন্দা।

বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন খান বলেন, বিষয়টি আমরা শুনেছি। এ বিষয়ে কোনো অভিযোগ না থাকায় স্থানীয় জনপ্রতিনিধিদের মধ্যস্থতায় মরদেহেটির শেষকৃত করা হয়।

বাংলাদেশ সময়: ১১৪৮ ঘণ্টা, অক্টোবর ০২, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa