ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

মিরপুর শপিং সেন্টারে এসি বিস্ফোরণে আহত আরজু মারা গেছেন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫২ ঘণ্টা, অক্টোবর ৮, ২০২২
মিরপুর শপিং সেন্টারে এসি বিস্ফোরণে আহত আরজু মারা গেছেন বিস্ফোরিত এসি -ছবি: সংগৃহীত

ঢাকা: রাজধানীর মিরপুর মডেল থানার পাশে মিরপুর শপিং সেন্টারের নবম তলায় এসিতে গ্যাস ভরার সময় বিস্ফোরণে আহত আরজু (২৫) মালিবাগ চৌধুরী পাড়ার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। একই ঘটনায় অপর আহত বাপ্পি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

শনিবার (৮ অক্টোবর) সন্ধ্যায় মিরপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আহসান হাবিব প্রিন্স এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, মিরপুর মডেল থানার পাশে মিরপুর শপিং সেন্টার নবম তলায় গত ৬ সেপ্টেম্বর সকালে এসির কম্প্রেসার মেশিনে গ্যাস ভরার সময় বিস্ফোরণ হয়। এতে মার্কেটের এসি টেকনিশিয়ান আরজু ও তার সহযোগী বাপ্পি আহত হন। আরজুকে প্রথমে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখানে থেকে তার স্বজনরা মালিবাগ চৌধুরীপাড়ার একটি হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন তিনি। আর বাপ্পি বর্তমানে শ্যামলীতে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। আরজুর মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার (৬ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে মিরপুর শপিং সেন্টারের  নবম তলায় এই দুর্ঘটনা ঘটে। সেদিন ওই শপিং সেন্টারের কর্মচারী মো. ইউনুস বলেন, আমরা সবাই ওই মার্কেটে কাজ করি। সকালে তারা দু’জন নবম তলায় কাজ করার সময় বিস্ফোরণের ঘটনা ঘটে। যতটুকু জানতে পেরেছি এসি বিস্ফোরণ হয়েছে। আহত দু’জনের মধ্যে আরজুকে ঢামেক হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে, তার অবস্থা খুবই গুরুতর এবং বাপ্পিকে পঙ্গু হাসপাতালে নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৫২ ঘণ্টা, অক্টোবর ৮, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।