ঢাকা, বুধবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

সুনামগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, যাত্রী নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৭ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২২
সুনামগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, যাত্রী নিহত

সিলেট: সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জে বাস খাদে পড়ে টিপু মিয়া (৩৫) নামে এক যাত্রী নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ৫ জন।

শুক্রবার (১৪ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়কের দামোধরতপী এলাকার নোয়াগাঁও এলাকায় সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত টিপু মিয়া সুনামগঞ্জের দিরাই উপজেলার ভাটিপাড়া ইউনিয়নের আলীনগর গ্রামের আঞ্জব আলীর ছেলে।

স্থানীয় ও পুলিশ জানায়, সিলেট থেকে দিরাইমুখী শুভযাত্রা পরিবহন নামের একটি যাত্রীবাহী বাস (চট্ট-মেট্রো জ- ১১-০৫৪৮) দামোধরতপী এলাকার নোয়াগাঁও এলাকায় যাওয়ামাত্র নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই টিপু মিয়ার মৃত্যু হয়৷ তাৎক্ষণিক স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।
 
খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খালেদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। মরদেহ উদ্ধার করে জয়কলস হাইওয়ে পুলিশ ফাঁড়ির পুলিশের কাছে হস্তান্তর করার পর তারা সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠায়।

জয়কলস হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. সেলিম বলেন, মরদেহ উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২২
এনইউ/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।