ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মিরপুরে এক তরুণের আত্মহত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২২
মিরপুরে এক তরুণের আত্মহত্যা

ঢাকা: রাজধানীর মিরপুরে একটি বাসায় মায়ের সঙ্গে অভিমান করে রাসেল আহমেদ (২৬) নামে এক তরুণের আত্মহত্যার দাবি করেছে পরিবার।

বুধবার (২৬ অক্টোবর) বেলা ২টার দিকে মিরপুর ১০ নম্বর সেক্টরের পূর্ব কাজীপাড়ার ৫৯৭/৩ নম্বর টিনশেড বাসায় এ ঘটনা ঘটে।

অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে সন্ধ্যা পৌনে ৬টার দিকে মৃত ঘোষণা করেন।

তার মা নাহার বেগম জানান, রাসেল বিবাহিত। তার একটি মেয়েও আছে। তবে তার স্ত্রীর সঙ্গে তালাক হয়ে গেছে। বর্তমানে রাসেল তার মা ও মেয়েকে নিয়ে থাকতেন। রাসেলের বাবা জাফর তাদের ছেড়ে অন্যত্র থাকেন।  

স্বজনরা জানান, মোটরসাইকেল কেনার জন্য কয়েকদিন ধরেই মায়ের কাছে টাকা দাবি করে আসছিলেন রাসেল। তবে মায়ের কাছে সেই পরিমাণ টাকা নেই বলে জানান। মায়ের ইচ্ছা ছিলো তাকে বিদেশ পাঠাবেন। এটি নিয়েই মায়ের সঙ্গে রাগ-অভিমান চলছিল রাসেলের। এ কারণে বাসায় ফ্যানের সঙ্গে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দেন তিনি। এটি দেখে দরজা ভেঙে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে নিযে যাওয়া হয়। সেখান থেকে পরে তাকে ঢামেকে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৩৯ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২২
এজেডএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।