ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

সুপারিবাগান নিয়ে বিরোধের জেরে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৮ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২২
সুপারিবাগান নিয়ে বিরোধের জেরে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ 

পিরোজপুর: পিরোজপুরের কাউখালী উপজেলায় সুপারিবাগান নিয়ে বিরোধের জেরে মনিরুজ্জামান মনির হাওলাদার (৫৫) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে।  

শনিবার (২৯ অক্টোবর) দিনগত রাত ১০টার দিকে উপজেলার ৫ নম্বর শিয়ালকাঠি ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের নিজ বাড়ি থেকে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ।

 

স্থানীয় সূত্রে জানা যায়, মনিরের পরিবারের সদস্যরা যশোরে থাকেন। বাড়িতে তিনি একা থাকতেন। সুপারিবাগান নিয়ে মনিরের সঙ্গে প্রতিবেশী রুহুল আমিনের বিরোধ ছিল। শনিবার দুপুরে মনির সেই বাগানে সুপারি পাড়তে যান। এসময় রুহুল আমিন ও তার ছেলে ইমরুল তাকে পিটিয়ে আহত করেন। এ অবস্থায় মনির তার ঘরে চলে যান। এরপর রাত ৯টার দিকে তার এক আত্মীয় তাকে ঘরের মধ্যে অচেতন অবস্থায় পরে থাকতে দেখে স্থানীয়দের ডেকে আনেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে মৃত অবস্থায় দেখতে পায়। মরদেহ উদ্ধার করে সকালে ময়নাতদন্তের জন্য পিরোজপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বনি আমিন বলেন, শনিবার  দুপুরে মনিরের সঙ্গে প্রতিপক্ষের লোকজনের ধাক্কা-ধাক্কি ও ঝগড়া বিবাদ হয়েছে বলে শুনেছি। তবে নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। বিষয়টি তদন্ত চলছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর এটি হত্যা কিনা, নিশ্চিত হওয়া যাবে।  

বাংলাদেশ সময়: ১৪০৬ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।