ঢাকা, সোমবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

স্ত্রীকে হত্যাচেষ্টা, খুলনায় এসআই কারাগারে 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪১ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২২
স্ত্রীকে হত্যাচেষ্টা, খুলনায় এসআই কারাগারে 

খুলনা: স্ত্রীর দায়ের করা যৌতুক ও হত্যাচেষ্টা মামলায় খুলনা ও সোনাডাঙ্গা থানার সাবেক উপ-পরিদর্শক (এসআই) সোবহান মোল্লাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।  
বৃহস্পতিবার (১৭ নভেম্বর) দুপুরে খুলনা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৩ এর বিচারক আব্দুস ছালাম খান এ নির্দেশ দেন।

এর আগে এসআই সোবহানের দ্বিতীয় স্ত্রী ফারজানা ২০২১ সালে ১৫ ডিসেম্বর আদালতে স্বামীর বিরুদ্ধে মামলা দায়ের করেন। সোবহান বর্তমানে কক্সবাজার ট্যুরিস্ট পুলিশে কর্মরত রয়েছেন।

বাদী পক্ষের আইনজীবী মোমিনুল ইসলাম বলেন, চলতি বছরের ৬ আগস্ট মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই পুলিশ পরিদর্শক লুৎফর রহমান আদালতে তদন্ত প্রতিবেদন দাখিল করেন। ১৩ সেপ্টেম্বর আদালত এসআই সোবহানের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক গ্রেফতারি পরোয়ানা জারি করেন। এরপর তিনি উচ্চ আদালত থেকে ছয় সপ্তাহের জামিন পান। বুধবার (১৬ নভেম্বর) ছিল তার আদালতে আত্মসমর্পণ করার ধার্য দিন। কিন্তু তিনি সেদিন আদালতে উপস্থিত হতে পারেননি। আজ তিনি উপস্থিত হয়ে জামিনের আবেদন করলে আদালত তা নামঞ্জুর করে কারাগারে পাঠিয়ে দেন।  

তিনি বলেন, পুলিশ কর্মকর্তা আগের বিয়ের তথ্য গোপন রেখে ২০২০ সালের  ১২ মে ফারজানা বিনতে ফাকের নামের এক তরুণীকে তিন লাখ টাকা দেনমোহর ধার্য করে বিয়ে করেন। তখন তিনি সোনাডাঙ্গা থানায় কর্মরত ছিলেন। বিয়ের পর থেকে দ্বিতীয় স্ত্রীকে যৌতুকের দাবিতে নির্যাতন ও একাধিকবার মারধর করে হাসপাতালে ভর্তি করেন। উপায় না পেয়ে ২০২১ সালের ১৫ ডিসেম্বর খুলনার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা করেন ফারজানা বিনতে ফাকের।

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২২
এমআরএম/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।