ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

অফবিট

প্রেমের এ ফাঁদপাতা ভুবনে...

অফবিট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৪ ঘণ্টা, নভেম্বর ৫, ২০১৬
প্রেমের এ ফাঁদপাতা ভুবনে...

ঢাকা: একেই বলে প্রেমের ফাঁদ! এই ফাঁদে আমি-আপনি তো কোন ছার, রাজা-উজির পর্যন্ত ধরা পড়ে ফেঁসে যায়। এমনকি দুনিয়ার মহাশক্তিধর দেশ যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট স্বয়ং বিল জেফারসন ক্লিনটনও বাদ যাননি।

 

মনিকা লিউনস্কি নামের এক মোহিনী নারীর অবৈধ প্রেমে মজে শেষমেষ অভিশংসিত পর্যন্ত হতে হয়েছে তাকে। প্রেমের কারণে বেচারা ক্লিনটনের আম-ছালা দু’টো নিয়েই কতো না টানাটানি দুনিয়া শুদ্ধ মানুষকে দেখতে হয়েছে।

 

এবার এক চীনা নারী তার প্রেমের ফাঁদে বোকা বানিয়েছেন তার এক দঙ্গল প্রেমিককে। শুধু কি বোকা বানানো! প্রেমিকদের মাথায় রীতিমতো কাঁঠাল ভেঙে নিজের আখের গুছিয়ে নিয়েছেন এই কুহকিনী। প্রেমের একটিমাত্র কুশলী প্যাঁচে হয়ে গেছেন বাড়ির মালিক।

ব্যাপারটা এ রকম; চীনের শেনঝেন প্রদেশের শিয়াওলি (Xiaoli) নামের ওই তরুণী চাইছিলেন একটি বাড়ির মালিক হবেন। কিন্তু এতো টাকা তার ছিলো না।

তাই তিনি একই সঙ্গে ২০ জন ধনী লোকের সঙ্গে প্রেমের সম্পর্ক পাতেন। এরপর তাদের প্রত্যেকের কাছে আইফোন সেভেন (iPhone 7) কিনে দেবার আব্দার করেন তিনি। বোকা প্রেমিকেরা প্রত্যেকেই তাকে তা কিনে দেন।

পরে শিয়াওলি আইফোনগুলো বিক্রি করে দেন। আর তাতেই উঠে যায় ১৮ হাজার মার্কিন ডলার। এ টাকায় তিনি গ্রাম এলাকায় জমি কিনে বাড়ি করে ফেলেন।

সামাজিকমাধ্যমে ঘটনা ফাঁস হয়ে যাবার পর তা চাউড় হয় সংবাদমাধ্যমে। এ নিয়ে একটি খবরের শিরোনাম: ‘Woman Makes 20 Boyfriends Buy Her an iPhone 7 Each, Then Sells Them to Buy a House’।

 

বোকা প্রেমিকেরা সাবধান! ‘প্রেমের এ ফাঁদপাতা ভুবনে/ কে কখন ধরা পড়ে কে জানে!’

 

বাংলাদেশ সময়: ০৭৫২ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০১৬

এমএ/জেএম/

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।