ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

অফবিট

বাথরুমে শেয়াল অতিথি!

অফবিট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩১৩ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৬
বাথরুমে শেয়াল অতিথি!

ইংল্যান্ডের ওয়েস্ট সাসেক্সের ওরথিংয়ের ৬৪ বছর বয়সী বাসিন্দা জর্জ স্যানডেল। বান্ধবী শেইলা মার্শালকে নিয়ে একটি ফ্ল্যাটবাড়ির দোতলায় থাকেন তিনি।

ঢাকা: ইংল্যান্ডের ওয়েস্ট সাসেক্সের ওরথিংয়ের ৬৪ বছর বয়সী বাসিন্দা জর্জ স্যানডেল। বান্ধবী শেইলা মার্শালকে নিয়ে একটি ফ্ল্যাটবাড়ির দোতলায় থাকেন তিনি।

দিন দু’য়েক আগে তার জীবনে ঘটলো এক চমকপ্রদ ঘটনা। সন্ধ্যায় ইয়ার-বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে বেরোবার আগে গোসল সেরে নেবার জন্য তিনি ঢুকলেন বাথরুমে।

বাথটাবে আরামে শুয়ে আছেন, এমন সময় জানালা দিয়ে প্রচণ্ড শব্দে ধপাস করে ভারী একটা কিছু পড়লো।

তাকিয়ে যা দেখলেন, তাতে তার চক্ষু চড়কগাছ। একটা শেয়াল কী করে যেন দেয়াল বেয়ে দোতলায় উঠে জানালা দিয়ে লাফিয়ে পড়েছে বাথরুমে।
 
তিনি ভড়কে গেলেও, শেয়ালটা মোটেই ভড়কালো না। সে দিব্যি স্যানডেলের দিকে তাকিয়ে রইলো। বান্ধবী শেইলাকে ডাকলেন তিনি। কিন্তু শেইলার বিশ্বাসই হচ্ছিলো না।

পরে তিনি ঘরে গিয়ে ক্যামেরা নিয়ে এসে পুরো দৃশ্যটা ভিডিও করলেন।   এরপর তিনি শেয়ালটাকে তাড়িয়ে দেবার চেষ্টা করলেও শেয়াল নাছোড়বান্দা। সে যাবেই না এমনভাবে শুয়ে রইলো বাথরুমে।

অবশেষে অনেক চেষ্টায় ওকে বিদেয় করতে পারলেন তিনি। ‘ওয়ানস হি ওয়াজ ইন, হি জাস্ট উড নট লিভ. আই ইভেনচুয়ালি ম্যানেজড টু গেট হিম আউট অব দ্য ফ্রন্ট ডোর ‍আফটার অ্যা হোয়াইল। ’

‘আমি আনন্দিত যে পুরো ব্যাপারটা আমি ভিডিওতে ধারণ করেছি। নইলে আমার কথা কেই বা বিশ্বাস করতো!’ —বলছিলেন স্যানডেল।

বাংলাদেশ সময়: ০৯০৮ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৬
এমএ/জেএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।