ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

অফবিট

মেট্রোতে নারীদের নাচ-বিনোদন! (ভিডিও)

অফবিট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫৭ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৬
মেট্রোতে নারীদের নাচ-বিনোদন! (ভিডিও) ছবি: সংগৃহীত

মেট্রোরেলের যাত্রা অনেক সময় হয়ে ওঠে একঘেঁয়ে, বিরক্তিকর। বিশেষ করে যদি পুরো যাত্রাপথে বসার স্থান না জোটে আপনার। সময় আর কাটতেই চায় না। তখন করবেনটা কি? বিরস বদনে দাঁড়িয়ে থাকবেন, নাকি এমন কিছু করবেন, যাতে মন ভরে যাবে আনন্দে? 

মেট্রোরেলের যাত্রা অনেক সময় হয়ে ওঠে একঘেঁয়ে, বিরক্তিকর। বিশেষ করে যদি পুরো যাত্রাপথে বসার স্থান না জোটে আপনার।

সময় আর কাটতেই চায় না। তখন করবেনটা কি? বিরস বদনে দাঁড়িয়ে থাকবেন, নাকি এমন কিছু করবেন, যাতে মন ভরে যাবে আনন্দে? 

দিল্লির মেট্রোর একঘেঁয়েমি কাটাতে আসন না পাওয়া নারী যাত্রীরা বের করেছেন এক মজার উপায়- দল বেঁধে নাচতে থাকা।  

হ্যাঁ, সত্যি সত্যি সেটাই ঘটছে।  

‘What's Not To Love In This Video Of Women Dancing On The Delhi Metro?’ শিরোনামে সোমবার (১৪ নভেম্বর) ndtv.com দিয়েছে এ খবর।


তাদের দাবি, তারা মোটেই ফাজলামো করছেন না (We're not kidding.)। এ মর্মে ফেসবুক থেকে একটি ভিডিও আপলোডও করেছেন তারা। যাতে দেখা যাচ্ছে, মেট্রোতে আসন না পাওয়া বিভিন্ন বয়সের একদল নারী নেচে চলেছেন মনের হরষে। ভিডিওটি আপলোড করা হয়েছিল গত ০৬ নভেম্বর। এরপর থেকে এ পর্যন্ত এটি দেখেছেন ৫ লাখ ৩০ হাজার জন। শেয়ার করেছেন প্রায় সাড়ে ৬ হাজার জন।  

ভিডিওটি আপলোড করেছিলেন বেসরকারি একটি কোম্পানির ব্যবস্থাপক ঋত্বিকা দাহিয়া। ভিডিওতে দেখা যায়, আইএনএ মেট্রো রেলস্টেশন থেকে গুরু দোণাচার্য মেট্রো স্টেশন পর্যন্ত আধা ঘণ্টা দূরত্বের পুরোটা পথ আসন না পাওয়া একদল নারী নেচে চলেছেন।  

ঋত্বিকা জানান, ট্রেনের ভেতরেই শুধু নয়, ট্রেনের ওঠা-নামার সিঁড়িতেও থামেনি তাদের নাচ।  
 
ঋত্বিকা দাহিয়ার মন্তব্য, ‘এরকম কিছু জিন্দেগিতে দেখিনি। সবচেয়ে মজার ব্যাপার হলো, কম করেও আধা ঘণ্টা ধরে চলেছিল তাদের ওই নাচ। কেউ তাতে বাগড়া দিতেও আসেননি...’ 
 
বাংলাদেশ সময়: ০৯৪৯ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৬
জেএম/এএসআর
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।