ঢাকা, মঙ্গলবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

অফবিট

শুটিংয়ের সময় ডাকাত ভেবে অভিনেতাকে গুলি পুলিশের!

অফবিট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩০ ঘণ্টা, অক্টোবর ৬, ২০১৭
শুটিংয়ের সময় ডাকাত ভেবে অভিনেতাকে গুলি পুলিশের! শুটিংয়ের সময় ডাকাত ভেবে অভিনেতাকে গুলি পুলিশের!

ঢাকা: সিনেমার শুটিংকে বাস্তব ঘটনা ভেবে বিভ্রান্ত হলেন এক পুলিশ কর্মকর্তা। মুখোশ পরিহিত অভিনেতাকে ডাকাত ভেবে শেষ পর্যন্ত গুলি ছুড়ে বসলেন তিনি। মাথার একদম পাশ ঘেঁষে গুলিটি চলে যাওয়ায় ভাগ্যক্রমে প্রাণে বেঁচে যান ওই অভিনেতা।

যুক্তরাষ্ট্রের ইন্ডিয়ানা অঙ্গরাজ্যের ক্রফোর্ডসভিল পুলিশ ডিপার্টমেন্টের প্রকাশিত একটি ভিডিওতে দেখা যায় এ দৃশ্য। মুখোশ পরিহিত এক ব্যক্তিকে বন্দুক হাতে দালানের ভিতর প্রবেশ করতে দেখে পুলিশে অভিযোগ জানান এক পথচারী।

অভিযোগের ভিত্তিতে একজন পুলিশ অফিসার ঘটনাস্থলে পৌঁছে দেখেন, একজন মুখোশ পরিহিত বন্দুকধারী দালানের দরজা দিয়ে বেরিয়ে আসছে।

দেরি না করে নিজের বন্দুক হাতে তুলে নেন পুলিশ কর্মকর্তা। মুখোশ পরিহিত ব্যক্তিটিকে বন্দুক ফেলে দিতে নির্দেশ করেন তিনি। এতে মুখোশ পরিহিত ব্যক্তিটিও হয়ে যান বিভ্রান্ত। তিনি তো আর সত্যিকারের ডাকাত নন। অভিনেতা জেফ ডাফ সিনেমার শুটিংয়ের জন্য ডাকাতের ছদ্মবেশ নিয়েছিলেন।

জেফ ডাফ বন্দুক মাটিতে ফেলে যখনই মুখোশ খুলতে গেলেন অমনি তার দিকে গুলি ছুড়ে বসলেন পুলিশ কর্মকর্তাটি। গুলিটি লক্ষ্যভেদ করতে ব্যর্থ হওয়ায় অল্পের জন্য প্রাণে বেঁচে যান জেফ।

জেফ ডাফের সহঅভিনেতা ফিলিপ ডেমোরেট সংবাদমাধ্যমকে বলেন, গুলিটি জেফের একদম মাথার কাছ দিয়ে চলে গেছে। ঈশ্বরকে ধন্যবাদ সেটা জেফকে আঘাত করেনি।

ইন্ডিয়ানা স্টেট পুলিশের সার্জেন্ট কিম রাইলি বলেন, পুলিশ যখন জেফকে বন্দুক নিচে ফেলার জন্য নির্দেশ দেয়, তিনি তখন নার্ভাস হয়ে পুলিশের দিকে বন্দুক তাক করে ফেলেছিলেন। পুলিশ কর্মকর্তাটিও জানতেন না সেখানে সিনেমার শুটিং চলছে।

ইন্ডিয়ানা স্টেট পুলিশ জানায়, ওই স্থানে সিনেমার শুটিং চলার কথা পুলিশ বিভাগ ও স্থানীয় ব্যবসায়ীদের আগে থেকে জানানো হয়নি। ঘটনাটি নিয়ে এখনো তদন্ত চালাচ্ছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৫২৬ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০১৭
এনএইচটি/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।