ঢাকা, শুক্রবার, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ আগস্ট ২০২২, ১৩ মহররম ১৪৪৪

অফবিট

‘করোনামুক্ত’ প্রেমিকার খোঁজে পোস্টার!

অফবিট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৮ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২০
‘করোনামুক্ত’ প্রেমিকার খোঁজে পোস্টার! ছবি: সংগৃহীত

ঢাকা: করোনা ভাইরাস সংক্রমণের বিরুদ্ধে সবাই যখন ভার্চুয়াল দুনিয়ায় ডেট করা শুরু করছেন। ঠিক তখনি একজন ‘করোনামুক্ত’ প্রেমিকা খুঁজতে শহরের অলিগলির রাস্তার গাছের সঙ্গে ও দেয়ালে পোস্টার সাঁটিয়েছেন ৩০ বছর বয়সী এক যুবক।

রাস্তায় সাঁটানো সেই পোস্টারে নিজের বিবরণ দিয়ে ‘করোনামুক্ত’ প্রেমিকা খোঁজার কথা জানিয়েছেন তিনি। পোস্টারে ওই যুবক নিজেকে ‘স্বাস্থ্যবান, আকর্ষণীয় ও ভালো রোজগারকারী’ বলে উল্লেখ করেছেন।

করোনা ভাইরাস ও তার পরবর্তী সময়ের জন্য প্রেমিকা পেতে চান বলে জানিয়েছেন তিনি। তবে সেই গার্লফেন্ডকে হতে হবে ‘জীবাণুমুক্ত’! সেই পোস্টারে নিজের ইমেল আইডিও দিয়েছেন তিনি।  

সম্প্রতি ঘটনাটি ঘটেছে আমেরিকার নিউ ইয়র্কে। প্রেমিকার সন্ধানে রাস্তার ধারে পোস্টার সাঁটানো ওই ব্যক্তির নাম হচ্ছে ব্র্যাড।

দেশটির একটি সংবাদমাধ্যমে এ বিষয়ে ব্র্যাড জানিয়েছেন, ‘লকডাউন শুরু হওয়ার সময় আমি সিঙ্গল ছিলাম। সোশ্যাল ডিসট্যান্সিংয়ের কারণে নতুন লোকের সঙ্গে দেখা করা সম্ভব হচ্ছে না। এটা হুক আপ করার সময় নয়। তাই আমি দীর্ঘমেয়াদের সম্পর্ক চাইছি। ’

এই পোস্টার দেওয়ার পর অনেক নারীর থেকে সাড়াও পেয়েছেন বলে জানিয়েছেন নিউ ইয়র্কের বাসিন্দা ব্র্যাড। তবে ‘জীবাণুমুক্ত প্রেমিকা’ বস্তুটি ঠিক কী, সে ব্যাপারে কিছুই বলেননি তিনি।

বাংলাদেশ সময়: ১০৫৫ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa