ঢাকা, মঙ্গলবার, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ মে ২০২২, ১৫ শাওয়াল ১৪৪৩

অফবিট

কোটিপতি মা ছেলের জন্য রেখে গেলেন ৮৬ টাকা! 

অফবিট ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪২ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২২
কোটিপতি মা ছেলের জন্য রেখে গেলেন ৮৬ টাকা!  প্রতীকী ছবি

কোটি টাকার সম্পদের মালিক মা। তার মৃত্যুর পরে ছেলে পেলেন মাত্র ৮৫ টাকা ৯৮ পয়সা।

কেননা সেই কোটি টাকার সম্পদ বৃদ্ধা রেখে গেছেন তার নাতনির জন্য। সম্প্রতি এই ঘটনা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।  

বৃদ্ধার তরুণী নাতনি বলেন, দাদি মৃত্যুর আগে সমস্ত সম্পত্তি (প্রায় দেড় কোটি টাকা) তার নামে করে দিয়েছিলেন। বাবা বিষয়টি জানতে পেরে তাকে সম্পত্তিতে অংশ নিতে চাপ দিতে থাকেন।  

ওই তরুণী নাম প্রকাশ না করে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম রেডিটে বলেন, দাদি মারা যাওয়ার আগে তার সমস্ত সম্পত্তি আমার নামে দিয়েছিলেন। দাদি তার ছেলের (তরুণীর বাবা) জন্য এক ডলার (প্রায় ৮৬ টাকা) ছাড়া আর কিছুই রেখে যাননি।

ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইল মিররের প্রতিবেদনে বলা হয়, ওই তরুণী বলেন, যখন আমার বয়স ১৩ বছর, আমার মা জানতে পারেন যে আমার বাবার একটি প্রেম ছিল এবং তিনি অন্য নারীর সঙ্গে বসবাস করছেন। ওই নারী অন্তঃসত্ত্বা ছিলেন। বাবা স্বীকার করেন যে, তিনি অন্য নারীর সঙ্গে প্রেম করছেন এবং আমার মাকে ছেড়ে দিতে চান।

তিনি আরও বলেন, মায়ের কাছ থেকে বিচ্ছেদের পর, বাবা আমাদের সঙ্গে সম্পর্ক বজায় রাখার চেষ্টা করেছিলেন। কিন্তু অবশেষে তার নতুন পরিবার বেশি কাছের হয়ে ওঠে এবং আমরা সমস্যায় থাকতে শুরু করি। আমরা অন্য শহরে চলে যাই, সেখানে দাদু, দিদা ও মায়ের সঙ্গে থাকতে শুরু করি।

বাংলাদেশ সময়: ১৮৪১ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২২
জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa