ঢাকা, শনিবার, ৪ ভাদ্র ১৪২৯, ২০ আগস্ট ২০২২, ২১ মহররম ১৪৪৪

অফবিট

১২ লাখ টাকায় নিজেকে কুকুর বানালেন যুবক!

অফবিট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০ ঘণ্টা, মে ২৫, ২০২২
১২ লাখ টাকায় নিজেকে কুকুর বানালেন যুবক!

শখ মেটাতে মানুষ কত কিছুই না করে থাকে। কারো দামি গাড়ি চাই তো, কারা সারা শরীরে ট্যাটু।

কারো মোবাইল তো কারো বাইক। এবার শখ মেটাতে ১২ লাখ টাকা খরচ করলেন জাপানের এক যুবক। হয়ে গেলেন কুকুর। আর এমন কাণ্ডে তোলপাড় নেটদুনিয়া।

মানুষ থেকে কুকুর হওয়ার শখ কেউ কস্মিনকালে না শুনলেও বাস্তবে হয়েছে তাই। জাপানি যুবক টোকো শখ মেটাতে পরিণত হয়েছেন কুকুরে। তাকে দেখলে চেনার উপায় নেই তিনি কখনও মানুষ ছিলেন। আত্মীয়, বন্ধু, সমাজকে বুড়ো আঙ্গুল দেখিয়েই শখ পূরণ করেছেন তিনি।

তবে কীভাবে হলো এই অসম্ভব? ভাবছেন কোনো সার্জারির মাধ্যমে মানুষ থেকে কুকুরে পরিণত হয়েছেন? ব্যাপারটা একদমই সেরকম নয়।

ছোটবেলা থেকেই কুকুরের প্রতি আকর্ষণ ছিল টোকোর। কিন্তু হয়ে ওঠা আর হচ্ছিল না। অবশেষে এক কস্টিউম ডিজাইনিং সংস্থার সঙ্গে যোগাযোগ করেন তিনি। তার আবদার এমন একটি কস্টিউম তৈরি করতে দিতে হবে যা দেখে হুবহু তাকে কুকুরের মতো লাগে। কেউ যেন ধরতে না পারে। যেমন কথা তেমন কাজ। সংস্থার পক্ষ থেকে টোকোকে জানানো হয়- তার জন্য তাকে দিতে হবে ১২ লাখ টাকা।

স্বপ্ন পূরণের আশায় টাকার চিন্তা না করেই হ্যাঁ বলে দেন টোকো। আর পোশাক হাতে পেয়েই পূরণ হয় শখ। সেই কস্টিউম পরে টোকোকে কেউ মানুষ বলে ভুল করে না। অবিকল কুকুরের রূপে ধরা দিয়েছেন তিনি। এমন ঘটনা ভাইরাল হতেই তোলপাড় নেটদুনিয়ায়। সবাই সেই ছবি একবার চোখে দেখতে ভিড় জমাচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, মে ২৫, ২০২২
এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa