ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

ফরিদপুর জেলা বিএনপির নতুন আহ্বায়ক কমিটি অনুমোদন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫১ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২২
ফরিদপুর জেলা বিএনপির নতুন আহ্বায়ক কমিটি অনুমোদন

ফরিদপুর: ফরিদপুর জেলা বিএনপির নতুন আহ্বায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। আগের কমিটি ভেঙে দেওয়ার ২ বছর পর এ কমিটির অনুমোদন দেওয়া হল।

শুক্রবার (১৫ এপ্রিল) দলীয় প্যাডে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত একটি চিঠিতে ১৯ সদস্যবিশিষ্ট এ কমিটির অনুমোদন দেওয়া হয়। কমিটিতে সৈয়দ মোদাররেছ আলী ইছাকে আহ্বায়ক ও এ কে এম কিবরিয়া স্বপনকে সদস্যসচিব করা হয়েছে।

এর আগে ২০১৯ সালের ৪ সেপ্টেম্বর রাতে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর স্বাক্ষরিত এক চিঠিতে আগের কমিটি ভেঙে দেওয়া হয়।

নবগঠিত কমিটিতে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে ৯ জনকে। তারা হলেন- আফজাল হোসেন খান পলাশ, সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল, খন্দকার ফজলুল হক টুলু, আতাউর রশিদ বাচ্চু, আলী আশরাফ নান্নু, দেলোয়ার হোসেন দিলা, গোলাম রব্বানী ভূঁইয়া রতন, আজম খান ও তানভীর চৌধুরী রুবেল।  

এছাড়া ৮জনকে সদস্য করা হয়েছে। তারা হলেন- খন্দকার নাসিরুল ইসলাম, রশিদুল ইসলাম লিটন, শহীদ পারভেজ, মোস্তাক হোসেন বাবলু, জাফর হোসেন বিশ্বাস, গুলজার মৃধা, খায়রুল আলম ও জসিম উদ্দিন মৃধা।

নবগঠিত কমিটির আহ্বায়ক সৈয়দ মোদাররেছ আলী আগের কমিটির সাধারণ সম্পাদক ছিলেন এবং সদস্যসচিব এ কে এম কিবরিয়া জেলা যুবদলের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন।

জেলা বিএনপির পাশাপাশি ফরিদপুর মহানগর বিএনপির আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। ১৭ সদস্যবিশিষ্ট কমিটিতে এ এফ এম কাইয়ুমকে আহ্বায়ক ও গোলাম মোস্তফাকে সদস্যসচিব করা হয়েছে।

যুগ্ম আহ্বায়ক করা হয়েছে ১১ জনকে। তারা হলেন- এ বি সিদ্দিক মিতুল, মো. তৈয়কব আক্তার, মিজানুর রহমান, ওবায়দুল কাদের, সরফরাজ করিম, শামসুল আরেফিন, মো. শামসুর রহমান, আরিফুজ্জামান, নাসির উদ্দিন, আলমগীর ভূঁইয়া ও মো. এমদাদুল হক। এ ছাড়া মোস্তফা মাহমুদ, কাইয়ুম মিয়া, মো. কামরুল ইসলম ও রাজন খানকে সদস্য করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৯৪৫ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।