ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

রাজনীতি

আ.লীগে যোগ দিলেন বিএনপির ৩ শতাধিক নেতাকর্মী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৫ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২২
আ.লীগে যোগ দিলেন বিএনপির ৩ শতাধিক নেতাকর্মী

বরগুনা: বরগুনায় তালতলী উপজেলা ছাত্রদলের সাবেক সিনিয়র সহ-সভাপতি জামাল মোল্লা ও উপজেলা শ্রমিক দল সাবেক সাধারণ সম্পাদক রফিক সর্দারের নেতৃত্বে বিএনপির তিন শতাধিক নেতাকর্মী আওয়ামী লীগে যোগ দিয়েছেন।  

সোমবার (১০ অক্টোবর) সন্ধ্যার দিকে জাতীয় শ্রমিক লীগ ও তালতলী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের অফিস উদ্বোধনকালে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. রেজবি-উল-কবিরের হাতে ফুল দিয়ে পর্যায়ক্রমে বিএনপির ও অঙ্গ সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা যোগ দেন।

 

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা শ্রমিক লীগের আহ্বায়ক আ. হালিম মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কাসেম হাং, যুবলীগের আহ্বায়ক মারুফ রায়হান তপু, শ্রমিক লীগের সভাপতি মনির জোমাদ্দার সাধারণ সম্পাদক আসাদুজ্জামান শুক্কুর, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোস্তফা জোমাদ্দার, ছাত্রলীগের সভাপতি সরোয়ার হোসেন স্বপন, সাধারণ সম্পাদক মিনহাজুল আবেদীন মিঠুসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের কর্মীরা।

আওয়ামী লীগে যোগদানকারীরা বলেছেন- বুঝে শুনে স্বেচ্ছায় আওয়ামী লীগে যোগ দিয়েছেন তারা। আগে ভুল পথে ছিলেন, এখন সঠিক পথে এসেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ও তার দেশপ্রেম ও রাজনৈতিক প্রজ্ঞায় অনুপ্রাণিত হয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার কর্মী হতে তারা আওয়ামী লীগে যোগ দিয়েছেন।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২২
এসআরএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।