ঢাকা, শুক্রবার, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩০, ০২ জুন ২০২৩, ১৩ জিলকদ ১৪৪৪

প্রবাসে বাংলাদেশ

আওয়ামী দুঃশাসনের বিরুদ্ধে জার্মানিতে বিএনপির তৃণমূল নেতাকর্মীদের মানববন্ধন

জার্মানি প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৯ ঘণ্টা, মার্চ ১৮, ২০২৩
আওয়ামী দুঃশাসনের বিরুদ্ধে জার্মানিতে বিএনপির তৃণমূল নেতাকর্মীদের মানববন্ধন

জার্মানি: দেশে গণতান্ত্রিক, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের পরিবেশ তৈরিসহ বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও উন্নত চিকিৎসার দাবিসহ আওয়ামী লীগের দুঃশাসনের বিরুদ্ধে জার্মানির রাজধানী বার্লিনে মানববন্ধন করেছে জার্মানির বিএনপির তৃণমূল নেতাকর্মীরা।

গত বুধবার বার্লিনে চ্যান্সেলর ওলোফ শুলজেরর কার্যালয়ের সামনে এ মানববন্ধন অংশ নেন তৃণমূলের শীর্ষ নেতা কাজী রেজাউল হক সাঈদ, নজরুল ইসলাম সেন্টু, মো. নিজাম উদ্দিন, বাবলু মিয়া, রেজাউল ইসলাম রাজু, মো. আওলাদ হোসেন, মঈন উদ্দিন, নুরুউদ্দিন মিঠু মিঞ্জু, নজরুল ইসলাম, সাব্বির আহমেদ, তোবারক হোসেন, দেলোয়ার মোল্লা, শাহীন হাফেজ, বাদল হোসেন, নিজাম উদ্দিন, পিন্টু হোসেন, দেলোয়ার হোসেন ও মোসলেম উদ্দিনসহ আরও অনেকে।

এ সময় মানববন্ধন থেকে দেশে বিএনপি কর্তৃক সভা সমাবেশসহ করার অনুমতিসহ, তত্ত্বাবধায়ক সরকারে অধীনে নির্বাচন ও জনগণের ভোটের অধিকার নিশ্চিতের আহ্বান জানানো হয়। পরে চ্যান্সেলরের কাছে স্মারকলিপি পেশ করা হয়।

বাংলাদেশ সময়: ০০৩০ ঘণ্টা, মার্চ ১৮, ২০২৩
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa