ঢাকা, শনিবার, ১৩ মাঘ ১৪২৯, ২৮ জানুয়ারি ২০২৩, ০৫ রজব ১৪৪৪

প্রবাসে বাংলাদেশ

কাতারে নবনিযুক্ত রাষ্ট্রদূতের সঙ্গে সাংবাদিক সমিতির সাক্ষাৎ

আনোয়ার হোসেন মামুন | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪১ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৫
কাতারে নবনিযুক্ত রাষ্ট্রদূতের সঙ্গে সাংবাদিক সমিতির সাক্ষাৎ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কাতার থেকে: কাতারে নবনিযুক্ত বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদূত আসুদ আহমেদের সঙ্গে কাতার প্রবাসী সাংবাদিক সমিতির সৌজন্য সাক্ষাৎ ও মত বিনিময় হয়েছে।

বুধবার (২৩ ডিসেম্বর) স্থানীয় সময় দুপুর ১২টায় কাতারস্থ বাংলাদেশ দূতাবাসের হলরুমে এ সৌজন্য সাক্ষাৎ ও মত বিনিময় অনুষ্ঠিত হয়।



রাষ্ট্রদূত আসুদ আহমেদের সঙ্গে কাতার প্রবাসী সাংবাদিক সমিতির সবাইকে পরিচয় করিয়ে দেন সমিতির সভাপতি ই এম আকাশ (আর টিভি)।

এ সময় কাতার প্রবাসী সাংবাদিক সমিতির মধ্যে আরো উপস্থিত ছিলেন- সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মামুন (এস এ টিভি), সহ-সভাপতি পরিমল চন্দ্র দাস (এশিয়ান টিভি), সহ-সভাপতি মামুনুর রশিদ মামুন (জি টিভি), যুগ্ম সম্পাদক জাকারিয়া মন্ডল (বাংলা মেইল), সাংগঠনিক সম্পাদক মাহমুদ চৌধুরী (সিলেট নিউজ), প্রচার সম্পাদক হারুনুর রশিদ মৃধা (আজকের সময়.কম), উপদেষ্ঠা মো. মানিক হোসেন, সদস্য আল আমিন, রাশেদ আহমেদ প্রমুখ।

কাতারস্থ বাংলাদেশ কমিউনিটিতে প্রবাসী সাংবাদিক সমিতির অগ্রণী ভূমিকার কথা নতুন রাষ্ট্রদূতের কাছে তুলে ধরা হয়। রাষ্ট্রদূত প্রবাসী সাংবাদিক সমিতিকে দূতাবাসের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন।

সৌজন্য সাক্ষাৎ ও মত বিনিময় অনুষ্ঠান শেষে রাষ্ট্রদূত আসুদ আহমেদকে কাতার প্রবাসী সাংবাদিক সমিতির পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা ও বরণ করে নেওয়া হয়।

এ সময় শ্রম কাউন্সিলর ড. সিরাজুল ইসলাম, কাউন্সিলর কাজী জাবেদ ইকবাল, শ্রম প্রথম সচিব রবিউল ইসলাম, দ্বিতীয় সচিব নাজমুল হক ও বাংলাদেশ স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ জসিম উদ্দিনকেও ফুল দিয়ে কাতার প্রবাসী সাংবাদিক সমিতির পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয়।

বাংলাদেশ সময়: ০৯৪৬ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৫
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa