ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

প্রবাসে বাংলাদেশ

কাতারে রিহ্যাব ফেয়ার

প্রথম দিনে ক্রেতা দর্শনার্থীদের ব্যাপক সাড়া

আনোয়ার হোসেন মামুন, কাতার থেকে | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪২ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৬
প্রথম দিনে ক্রেতা দর্শনার্থীদের ব্যাপক সাড়া

কাতার: কাতারে রিহ্যাব হাউজিং ফেয়ারে প্রথম দিনেই ক্রেতা দর্শনার্থীদের ব্যাপক সাড়া পাওয়া গেছে।

‘প্রবাসে উপার্জন স্বদেশে আবাসন’ এই স্লোগানকে সামনে রেখে শুক্রবার (২২ জানুয়ারি) কাতারে প্রথমবারের মতো রিহ্যাব হাউজিং ফেয়ারের উদ্বোধন করা হয়।



রিহ্যাব ফেয়ার  উদ্বোধন করেন কাতারে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত আসুদ আহমদ।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- রিহ্যাব সভাপতি আলমগীর শামসুল আলামিন, সহ-সভাপতি আনোয়ারুজ্জামান, অ্যাডমিন ডিরেক্টর শাকিল কামাল চৌধুরী সহ কাতারে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মী, সাংবাদিক, কাতার স্পার্কিং ডীম সদস্য, ব্যাবসায়ী সংগঠনের নেতাকর্মীরা।

দুই দিনব্যাপী এই মেলা অনুষ্ঠিত হচ্ছে কাতারের রাজধানী দোহা নাজমা ক্রাউন প্লাজা বিজনেস পার্ক হোটেলে।

মেলার প্রথম দিনে ক্রেতা দর্শনার্থীদের ব্যাপক সাড়া পাওয়া গেছে বলে জানিয়েছেন মেলায় অংশ নেওয়া আবাসিক কোম্পানিগুলোর প্রতিনিধি ও রিহ্যাবের অ্যাডমিন ডিরেক্টর।

এই মেলায় ছোট, বড় ও মাঝারি সব ধরনের ফ্ল্যাট ও প্লট নিয়ে ৫০টি প্রতিষ্ঠান ও ১টি ব্যাংক অংশ নিয়েছে, মেলায় বিভিন্ন কোম্পানির বিশেষ অফার রয়েছে। কিছু কোম্পানি বুকিং দিলেই দিচ্ছে বিশেষ ছাড়।

২০০১ সাল থেকে ঢাকায় রিহ্যাব হাউজিং ফেয়ার শুরু হয়, রিহ্যাব ২০০৪ সাল থেকে বিদেশে হাউজিং ফেয়ার আয়োজন করে। এ পর্যন্ত যুক্তরাষ্ট্রে ১২টি, যুক্তরাজ্যে, দুবাই, ইতালীর রোম, কানাডা, সিডনিতে ১টি করে রিহ্যাব হাউজিং ফেয়ার সফল ভাবে সম্পন্ন হয়।

কাতারে রিহ্যাবের এই মেলায় রিহ্যাব সদস্য ছাড়াও বেশ কয়েকটি আর্থিক প্রতিষ্ঠানসহ মোট ৫০টি প্রতিষ্ঠান ও ১টি ব্যাংক অংশ নিয়েছে। কাতার রিহ্যাব হাউজিং ফেয়ার ২০১৬ মূল কো-স্পন্সর হিসেবে রয়েছেন ৭টি প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানগুলোর মধ্যে রয়েছে-  আমিন মোহাম্মাদ ল্যান্ডস ডেভেলপমেন্ট লি., নাভানা হাউজিং এস্টেট লি., রূপায়ন হাউজিং এস্টেট লি., রাকিন ডেভেলপমেন্ট কোম্পানি (বিডি) লি. , ৠাংগস প্রপার্টিজ লি., শামসুল আলামিন রিয়েল এস্টেট লি. ও স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক লি.।

রিহ্যাব হাউজিং ফেয়ার প্রতিদিন সকাল ১০ থেকে রাত ৯ টা পর্যন্ত ক্রেতা- দর্শনার্থীরা প্রবেশ করতে পারবেন। গাড়ি পার্কিং ও এন্ট্রি সম্পূর্ণ ফ্রি । এছাড়া আগত দর্শনার্থীদের জন্য রয়েছে র‌্যাফেল ড্র। এর পুরস্কার হিসেবে রয়েছে- প্রথম পুরষ্কার আইফোন ৬, ২য় পুরষ্কার ল্যাপটপ ও  ৩য় পুরষ্কার একটি ট্যাব।

বাংলাদেশ সময়: ১০৩৭ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৬
বিএস

** কাতারে রিহ্যাব হাউজিং ফেয়ার নিয়ে সংবাদ সম্মেলন

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।