ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

প্রবাসে বাংলাদেশ

টরন্টোর বাংলাদেশ ফেস্টিভ্যালে তারকাদের মেলা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৩ ঘণ্টা, এপ্রিল ৩, ২০১৭
টরন্টোর বাংলাদেশ ফেস্টিভ্যালে তারকাদের মেলা টরন্টোর বাংলাদেশ ফেস্টিভ্যালে তারকাদের মেলা

টরন্টো, কানাডা থেকে: টানা দু’বছরের অভাবনীয় সাফল্য আর উপচেপড়া দর্শকের উপস্থিতির পর আগামী ১৩ ও ১৪ মে টরন্টো প্যাভিলিয়নে আয়োজন করা হয়েছে তৃতীয় বাংলাদেশ ফেস্টিভ্যাল। 

টানা দুইদিনের এ আয়োজনে মঞ্চ মাতাবেন বাংলা সঙ্গীত জগতের জীবন্ত কিংবদন্তি সাবিনা ইয়াসমীন ও সৈয়দ আব্দুল হাদী। আরও থাকছেন অভিনয় জগতের তারকা মোশাররফ করিম, আনিসুর রহমান মিলন, মৌসুমী হামিদ, আরফান আহমেদ, রোবেনা রেজা জুঁই ও লুৎফর রহমান জর্জ।

 

এ বিষয়ে বাংলাদেশ ফেস্টিভ্যালের কনভেনর শহিদুল ইসলাম মিন্টু বলেন, ১৩ মে (শনিবার) পারফর্ম করবেন সাবিনা ইয়াসমীন ও টিভি তারকারা। ১৪ মে (রোববার) মঞ্চ মাতাবনে সৈয়দ আব্দুল হাদী ও মোশাররফ করিমসহ আরও অনেকে। টরন্টোর গুণী শিল্পীদের পরিবেশনাও থাকছে এ দুই দিনে। সবাইকে অনুরোধ করবো ফুরিয়ে যাওয়ার আগে টিকিট সংগ্রহ করতে।

বাংলাদেশ ফেস্টিভ্যালের উদ্বোধনী পর্বে বাঁশিতে সুরের ঝংকার তুলবেন ওস্তাদ দীপঙ্কর গাঙ্গুলী। উপস্থিত থাকবেন মিস সাউথ এশিয়া কানাডা ২০১৬ বিজয়ী শর্মিনী রায়। প্রতিবারের মতো এবারও কানাডার মূল ধারার রাজনীতিকরা উপস্থিত থাকবেন এই আয়োজনে।  

ফেস্টিভ্যালের চিফ কনভেনর আব্দুল হালিম মিয়া বলেন, বাংলাদশ ও কানাডার কৃস্টি-সংস্কৃতির মধ্যে একটা সেতু বন্ধন তৈরি করার জন্য আমরা কাজ করে যাচ্ছি। প্রতিবার আয়োজনে হাজার মানুষের ঢল আমাদের সেই চেষ্টার ফসল।

বাংলাদেশ ফেস্টিভ্যালকে সফল করে তোলার জন্য ইতোমধ্যেই ৭১ সদস্যের প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে। পাশাপাশি অর্ধশতাধিক ভলান্টিয়ার কাজ করবেন পুরো আয়োজনে। বাংলাদেশের বেশ কয়েকটি স্বনামখ্যাত শিল্প প্রতিষ্ঠান ও ব্যাংক যুক্ত হচ্ছে এই আয়োজনের সঙ্গে।  

বাংলাদেশ সময়: ১৪০২ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০১৭
এসএনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।