ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

খেলা

প্রথম বিভাগ হকি শুরু ৬ মার্চ

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২৩
প্রথম বিভাগ হকি শুরু ৬ মার্চ

প্রথম বিভাগ হকি লিগ মাঠে গড়াচ্ছে আগামী ৬ মার্চ থেকে। সিঙ্গেল লিগ পদ্ধতিতে এ বছর ১২টি দল প্রতিদ্বন্দ্বিতা করবে।

২০২২ সালের ২১-২৪ নভেম্বর এই লিগের দলবদল হলেও তিন মাস পর তা মাঠে গড়াতে যাচ্ছে। যদিও ১৫ ডিসেম্বর থেকে লিগ শুরু হওয়ার কথা ছিল। সবশেষ ২০১৮ সালে প্রথম বিভাগ হকি লিগ অনুষ্ঠিত হয়েছিল।

বাংলাদেশ হকি ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফ আজ (৭ ফেব্রুয়ারি) জানিয়েছেন, লিগে অংশ নিতে যাওয়া প্রতিটি দলকে ২ লাখ টাকা করে অনুদান দেওয়া হচ্ছে।

এক প্রশ্নে ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বলেন, ১২ ফেব্রুয়ারি বিকেল ৫টায় ফেডারেশনের সভা কক্ষে ক্লাব গুলোকে ফেডারেশনের পক্ষ থেকে অনুদানের অর্থ প্রদান করা হবে। ওইদিন অংশগ্রহণকারী দলগুলোর সভাপতি, সাধারণ সম্পাদক অথবা কাউন্সিলর ক্লাব প্রতিনিধিকে উপস্থিত থাকার বলা হয়েছে।

লিগে অংশগ্রহণকারী দলগুলো হচ্ছে ঊষা ক্রীড়া চক্র, রেলওয়ে এসসি, হকি ঢাকা ইউনাইটেড, ওয়ান্ডারার্স ক্লাব, পিডব্লিউডি এসসি, ব্যাচেলর্স এসসি, কম্বাইন্ড এসসি, শিশু-কিশোর সংঘ, মুক্ত বিহঙ্গ তরুণ সংঘ, ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাব, শান্তিনগর স্পোর্টিং ক্লাব ও রায়েরবাজার স্পোর্টিং ক্লাব।

বাংলাদেশ সময়: ১৬৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০২৩
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।